Advertisement
১১ মে ২০২৪
Mentally Challenged

শৌচাগারে ঢুকে ‘ধর্ষণ’ মানসিক ভারসাম্যহীন মহিলাকে, মুম্বইয়ে গ্রেফতার তিন নাবালক

শৌচাগায়ে ঢুকে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে তিন জন নাবালক মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। গোটা ঘটনা ভিডিয়ো রেকর্ড করে রাখা হয়। পরে সেই ভিডিয়ে ছড়িয়ে দেওয়া হয় সমাজমাধ্যমে।

সুলভ শৌচাগারে ঢুকে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ।

সুলভ শৌচাগারে ঢুকে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ০৯:০১
Share: Save:

এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে সুলভ শৌচাগারে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠল তিন নাবালকের বিরুদ্ধে। সেই ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ঘাটকোপারে। পুলিশ তিন নাবালককেই গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, মানসিক ভারসাম্যহীন মহিলা প্রকৃতির ডাকে সাড়া দিয়ে একটি সুলভ শৌচালয়ে গিয়েছিলেন। সেই সময়ে শৌচালয়ের দরজা ভেঙে ঢুকে পড়ে অভিযুক্ত তিন নাবালক। তিন জন মিলে মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। গোটা ঘটনার ভিডিয়োও তৈরি করা হয়। তার পর তা ছেড়ে দেওয়া হয় সমাজমাধ্যমে। নিগৃহীতার ভাই সেই ভিডিয়ো দেখে বাড়িতে জানান। তার পর শুক্রবার পুলিশে অভিযোগ দায়ের হয়।

ধৃত তিন নাবালকদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে। গ্রেফতার করে তাদের তিন জনকেই জুভেনাইল জাস্টিস বোর্ডের হাতে তুলে দিয়েছে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mentally Challenged Girl arrest Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE