Advertisement
১৮ মে ২০২৪
Stray Dogs attack

কুকুরের তাড়া খেয়ে স্কুটি নিয়ে গাড়িতে ধাক্কা, এক শিশু-সহ আহত তিন জন, ভিডিয়ো প্রকাশ্যে

কুকুরগুলির হাত থেকে নিজেদের বাঁচাতে চালক ঘাড় ঘোরান। ফলে রাস্তার পাশে দাঁড় করানো গাড়িটিকে খেয়াল করেননি। সোজা গিয়ে গাড়ির পিছনে ধাক্কা মারেন চালক।

Stray dogs attack

পথকুকুরের তাড়া খেয়ে দুর্ঘটনার শিকার হলেন স্কুটিচালক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১১:৫২
Share: Save:

পিছনে তাড়া করছে এক দল কুকুর। প্রাণপণে স্কুটি চালিয়ে নিজেদের বাঁচানোর চেষ্টা চালাচ্ছেন এক মহিলা। শেষমেশ রাস্তার পাশে রাখা গাড়ির পিছনে সজোরে ধাক্কা। এক শিশু এবং দুই মহিলা স্কুটি থেকে কয়েক হাত উপরে উঠে মাটিতে আছড়ে পড়লেন। সেই ঘটনার ভয়ানক একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি ওড়িশার বেহরামপুরের। পুলিশ সূত্রে খবর, দুই মহিলা এবং শিশুটির দেহের একাধিক জায়গায় আঘাত লেগেছে। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে, চার-পাঁচটা কুকুর তাড়া করছে একটি স্কুটিকে। কুকুরগুলির হাত থেকে বাঁচতে দ্রুত গতিতে স্কুটি চালাচ্ছেন এক মহিলা। স্কুটির সামনে একটি শিশু ছিল। পিছনের আসনে আরও এক মহিলা বসেছিলেন। কুকুরগুলির হাত থেকে নিজেদের বাঁচাতে চালক ঘাড় ঘোরান। ফলে রাস্তার পাশে দাঁড় করানো গাড়িটিকে খেয়াল করেননি। সোজা গিয়ে গাড়ির পিছনে ধাক্কা মারেন চালক। তার পর তিন জনেই ছিটকে পড়েন রাস্তায়।

পথকুকুরের হামলার ঘটনা এই প্রথম নয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে পথকুকুরের হামলার ঘটনা একাধিক বার প্রকাশ্যে এসেছে। কখনও কখনও সেই হামলায় শিশুমৃত্যুর মতো ঘটনাও ঘটেছে। ওড়িশার বেহরামপুরের এই ঘটনাও শিউরে ওঠার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stray Dogs attack Berhampore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE