Advertisement
০৫ মে ২০২৪
Triple Murder in UP

জমি নিয়ে বিবাদে উত্তরপ্রদেশে একই পরিবারের তিন জনকে খুন, অভিযুক্তের বাড়িতে আগুন দিল জনতা

দু’পক্ষের হাতাহাতির মধ্যে সুভাষ আচমকাই ধারালো অস্ত্র নিয়ে হরিলাল, তাঁর মেয়ে ব্রিজকালী এবং জামাই শিবসাগর উপর হামলা করে। একের পর এক কোপ বসান তাঁদের উপর।

ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। ছবি: সংগৃহীত।

ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪২
Share: Save:

জমি নিয়ে বিবাদের জেরে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের কৌশাম্বীতে।

পুলিশ সূত্রে খবর, হরিলাল নামে এক ব্যক্তির সঙ্গে সুভাষ নামে মহিদীনপুর গ্রামের অন্য এক জনের জমি নিয়ে বিবাদ চলছিল দীর্ঘ দিন ধরে। মাঝেমধ্যেই দুই পরিবারের মধ্যে অশান্তি লেগে থাকত। শুক্রবার সকালে সেই ঝামেলা চরম পর্যায়ে পৌঁছয়। অভিযোগ, এর পরই সুভাষ এবং তাঁর পরিবারের সদস্যরা হরিলালের পরিবারের উপর চড়াও হন।

দু’পক্ষের হাতাহাতির মধ্যে সুভাষ আচমকাই ধারালো অস্ত্র নিয়ে হরিলাল, তাঁর মেয়ে ব্রিজকালী এবং জামাই শিবসাগরের উপর হামলা করেন। একের পর এক কোপ বসান তাঁদের উপর। গুরুতর জখম অবস্থায় তাঁদের তিন জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পরই উত্তপ্ত হয়ে ওঠে কৌশাম্বীর ওই গ্রাম।

হরিলালের আত্মীয় এবং গ্রামবাসীরা অভিযুক্ত সুভাষের বাড়িতে পাল্টা চড়াও হন। বাড়ি ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এই ঘটনাকে ঘিরে গ্রামে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছয়। কৌশাম্বীর পুলিশ সুপার ব্রিজেশ শ্রীবাস্তব জানিয়েছেন, চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁরা সকলেই পলাতক। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, যে জমি নিয়ে দুই পরিবারের বিবাদ, বিতর্কিত সেই জমির উপরে মেয়ে-জামাইয়ের জন্য বাড়ি বানিয়েছিলেন হরিলাল। হরিলালের জামাই সেই জমির পাশে একটি দোকানও খুলেছিলেন। কিন্তু বাড়ি এবং দোকান নিয়ে আপত্তি জানিয়েছিলেন সুভাষ। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder UP land disputes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE