Advertisement
০৫ মে ২০২৪
coronavirus

দ্বিতীয় ঢেউ দিল্লির এমসে, ৩৫ জন চিকিৎসক আক্রান্ত হলেন করোনায়

যদিও চিকিৎসকদের বেশিরভাগেরই মৃদু উপসর্গ হয়েছে, তবে ৫ জনকে চিকিৎসার জন্য ভর্তি করতে হয়েছে হাসপাতালে, জানিয়েছে সংবাদ সংস্থা।

ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৭:৫৫
Share: Save:

দিল্লি এমসের ৩৫ জন চিকিৎসক করোনা আক্রান্ত। এর আগে দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালের ৩৭ জন চিকিৎসক একসঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন। এ বার করোনার ঢেউ গিয়ে প়ড়ল এমসে। যদিও চিকিৎসকদের বেশিরভাগেরই মৃদু উপসর্গ হয়েছে, তবে ৫ জনকে চিকিৎসার জন্য ভর্তি করতে হয়েছে হাসপাতালে, জানিয়েছে সংবাদ সংস্থা।

দিল্লিতে বৃহস্পতিবার সর্বোচ্চ দৈনিক করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। মোট ৭ হাজার ৪৩৭ জন আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে ওই এক দিনে। করোনা সংক্রমণের জন্য এক দিনে মৃত্যু হয়েছে ২৪ জনের। সব মিলিয়ে দিল্লিতে মৃত্যু হয়েছে ১১ হাজার ১৫৭ জনের, জানিয়েছে স্বাস্থ্য দফতর।

বৃহস্পতিবার দৈনিক সংক্রমণের হার ৬.১ শতাংশ থেকে বেড়ে হয়েছে ৮.১ শতাংশ। এ ভাবেই শেষ কয়েক সপ্তাহ ধরেই দিল্লিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো নাজেহাল হতে হচ্ছে দিল্লি সরকারকে। দিল্লির রাজীব গাঁধী সুপার স্পেশালিটি হাসাপাতাল কেবল মাত্র করোনা আক্রান্তদেরই চিকিৎসা করা শুরু করেছে। বৃহস্পতিবার একজন টিকা আধিকারিকও করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

coronavirus COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE