Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fire

Delhi Fire: দিল্লির করোল বাগের বাজারে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ৩৯ ইঞ্জিন

দিল্লি দমকল বাহিনী জানিয়েছে, ঘটনায় হতাহতের কোনও খোঁজ মেলেনি। তবে বেশ কিছু বাড়ি পুড়ে গিয়েছে। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে।

আগুন নেভাতে ব্যস্ত পুলিশ ও দমকল বাহিনী।

আগুন নেভাতে ব্যস্ত পুলিশ ও দমকল বাহিনী। ছবি: টুইটার।

শেষ আপডেট: ১২ জুন ২০২২ ০৯:২৩
Share: Save:

আগুনের গ্রাসে দিল্লির করোল বাগের গফ্ফর বাজার। আগুনে ভস্মীভূত একাধিক দোকান ও বাড়ি। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৩৯টি ইঞ্জিন। দিল্লি দমকল বাহিনী জানিয়েছে, ঘটনায় হতাহতের কোনও খোঁজ মেলেনি। তবে বেশ কিছু বাড়ি পুড়ে গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে আগুন লাগে গফ্ফর বাজার এলাকায়। একটি বাড়ি থেকে এই আগুন ছড়িয়ে পড়ে আশেপাশে। চটজলদি আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের মোট ৩৯টি ইঞ্জিন। আপাতত আগুন নিয়ন্ত্রণে বলে খবর পাওয়া গিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ভোর ৪টা ১৫ মিনিট নাগাদ আগুন লাগে। কিছু ক্ষণের মধ্যেই সেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আধ ধণ্টা পর আসে দমকল বাহিনী। বেশ কিছু ক্ষণের প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে কী ভাবে আগুন লাগল, তা নিয়ে কেউই স্পষ্ট করে কিছু বলতে পারেননি। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, শর্ট সার্কিট থেকেই এই আগুন লাগার ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Delhi Fire breaks out Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE