Advertisement
০৩ মে ২০২৪
Snake

বিশাল সাপের লেজ ধরে ঘরে নিয়ে এল খুদে, আতঙ্কে চিৎকার জুড়ে দিলেন পরিবারের সদস্যরা

প্রায় ৬ ফুটের সাপের লেজ ধরে অবলীলায় টেনে যাচ্ছিল খুদে। ঠিক যেন খেলনা কোনও সাপ। আশ্চর্যজনক ভাবে, সাপটিকে বিরক্ত করা সত্ত্বেও আক্রমণাত্মক হয়ে ওঠেনি সেটি।

সাপের লেজ ধরে টেনে নিয়ে যাচ্ছে খুদে। ছবি: ইনস্টাগ্রাম।

সাপের লেজ ধরে টেনে নিয়ে যাচ্ছে খুদে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৫:৩০
Share: Save:

ঘরের ভিতরে সবাই তখন গল্পে মশগুল। টলমল পায়ে তার থেকে দ্বিগুণ আকারের একটি সাপের লেজ ধরে টানতে টানতে ঘরের ভিতরে ঢুকতে দেখা গেল বছর তিনেকের এক শিশুকে। ঘরের ভিতরে বসে থাকা মহিলাদের এক জন মুখ ঘুরিয়ে দরজার দিকে তাকাতেই চিৎকার করে ওঠেন। বাকিদের তখন আতঙ্কে দিশাহারা অবস্থা।

প্রায় ৫ ফুটের সাপের লেজ ধরে অবলীলায় টেনে যাচ্ছিল খুদে। ঠিক যেন খেলনা কোনও সাপ। আশ্চর্যজনক ভাবে, সাপটিকে বিরক্ত করা সত্ত্বেও আক্রমণাত্মক হয়ে ওঠেনি সেটি। বরং শিশুটির হাত থেকে যেন পালিয়ে বাঁচার চেষ্টা করছিল সেটি। ভিডিয়োটি কোথাকার তা অবশ্য জানা যায়নি। সাপটি বিষাক্ত ছিল কি না তা-ও স্পষ্ট নয়।

শিশুটিকে সাপ নিয়ে ঘরে ঢুকতে দেখে বাড়িরই এক সদস্য তাকে টেনে নিয়ে বাইরে বার করে আনেন। এখানেই ভিডিয়োটি শেষ হয়ে যায়। তবে ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি ভাইরাল হতেই, শিউরে উঠেছেন অনেকে। যেখানে সাপের নাম শুনলেই আতঙ্কে ঘাম ছুটে যায় অধিকাংশ মানুষের, সেখানে এক খুদে অবলীলায় প্রায় ৫ ফুটের একটি সাপ নিয়ে ঘুরে বেড়াচ্ছে, এমন দৃশ্য দেখার পর অনেকেই শিশুর অভিভাবকদের কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE