Advertisement
১৮ মে ২০২৪
Accident

শিবের মাথায় জল ঢালতে গিয়ে বিপত্তি, দিল্লিতে গাড়ির ধাক্কায় মৃত্যু চার তীর্থযাত্রীর, আহত ১৫ জন

২০ থেকে ২৩ জন তীর্থযাত্রীকে নিয়ে দিল্লির রাজপথ দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। আচমকাই তা দুর্ঘটনার কবলে পড়ে। তাতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

image of the accident site

দুর্ঘটনার পর তীর্থযাত্রীবোঝাই ট্রাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ০৯:৪৭
Share: Save:

শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে বিপত্তি। দিল্লিতে দুর্ঘটনায় মৃত্যু হল চার তীর্থযাত্রীর। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। জানা গিয়েছে, তীর্থযাত্রীবোঝাই একটি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

দুর্ঘটনায় পড়ল তীর্থযাত্রীবোঝাই ট্রাক। দিল্লির এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত হয়েছেন আরও ১৫ জন। প্রশাসনের তরফে এক আধিকারিক জানিয়েছেন, ২০ থেকে ২৩ জন তীর্থযাত্রী একটি ট্রাকে চেপে শিবের মাথায় জল ঢালতে যাচ্ছিলেন। সেই সময় ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। তাতে চার জনের মৃত্যু হয়। আহত হন আরও অন্তত ১৫ জন। দুর্ঘটনাগ্রস্তরা কোথা থেকে আসছিলেন, তা এখনও স্পষ্ট নয়। ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পরেই আহতদের উদ্ধার করে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। দু’জন আহতকে ভর্তি করা হয় রাজধানীর পশ্চিম বিহারের বালাজি অ্যাকশন সেন্টারে। অন্যদের পাঠানো হয় নারেলার সত্যবাদী রাজা হরিশচন্দ্র হাসপাতালে।

কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। ট্রাকের যান্ত্রিক ত্রুটি, না কি চালক ঘুমিয়ে পড়েছিলেন, তা খতিয়ে দেখছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE