Advertisement
০২ মার্চ ২০২৪
Building Collapse

ভয়াবহ আগুন দিল্লিতে, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল, ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, ওই বহুতলটিতে একটি লজিস্টিক সংস্থার কাজকর্ম হত। যে সময় আগুন লাগে, সেই সময় বহুতলটিতে কেউ ছিলেন না। স্থানীয়রা প্রথমে কালো ধোঁয়া দেখতে পান।

building collapses

আগুন লাগার পরই ভেঙে পড়ল দিল্লির বহুতল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৭:২৬
Share: Save:

ভয়াবহ আগুন লাগল দিল্লির একটি বহুতলে। আর তার জেরেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেটি। ভয়ানক সেই দৃশ্য প্রকাশ্যে এসেছে।

পুলিশ ও দমকল সূত্রে খবর, বুধবার দিল্লির রোশনারা রোডে একটি চার তলা বাড়িতে আগুন লেগে যায়। ওই বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। তার পর তাঁরা দমকলে খবর দেন। সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ আগুন লাগে ওই বহুতলে।

পুলিশ সূত্রে খবর, ওই বহুতলটিতে একটি লজিস্টিক সংস্থার কাজকর্ম হত। যে সময় আগুন লাগে, সেই সময় বহুতলটিতে কেউ ছিলেন না। স্থানীয়রা প্রথমে কালো ধোঁয়া দেখতে পান। তার পরই মুহূর্তেই বহুতলের ভিতর থেকে আগুনের হলকা বেরিয়ে আসতে শুরু করে। সেই আগুন ধীরে ধীরে গোটা বাড়িটিকে গ্রাস করে নেয়। ঘটনাস্থলে দমকলের ১৮টি ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ শুরু করে। দমকল যখন আগুন নেভানোর কাজ করছিল সেই সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বহুতলটি। পাঁচ সেকেন্ডের মধ্যে গোটা বহুতলটি মাটিতে মিশে যায়।

পুলিশ জানিয়েছে, বহুতলে আগুন লাগার পরই আশপাশের এলাকা খালি করে দেওয়া হয়েছিল। ফলে বহুতলটি ভেঙে পড়লেও কেউ হতাহত হননি। তবে কী ভাবে আগুন লেগেছিল, আগুনের উৎসই বা কী ছিল, তা খতিয়ে দেখছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE