Advertisement
২০ এপ্রিল ২০২৪
Prayagraj Murder Case

‘জেলেই থাকতে চাই, বেরোলে খুন হতে পারি’! কোর্টে আর্জি উমেশ খুনে অভিযুক্ত আতিকের ভাইয়ের

আদালতের কাছে আশরফের আর্জি, জেলে বসেই তাঁর মামলার শুনানি হোক। তাঁকে যেন অন্য কোনও জেলে স্থানান্তরিত না করা হয়, এমনও আর্জি জানিয়েছেন গ্যাংস্টার আতিকের ভাই।

Prayagraj Shootout

উমেশ পান খুনে অভিযুক্ত আশরফ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
প্রয়াগরাজ শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৭:১২
Share: Save:

তিনি জেলেই থাকতে চান। বাইরে বেরোলে তাঁকে খুন করা হতে পারে। নিজের প্রাণসংশয়ের কথা জানিয়ে আদালতে আর্জি জানালেন বিধায়ক খুনের মূল সাক্ষী উমেশ পাল হত্যাকাণ্ডের অন্যতম অভিযুক্ত তথা আতিক আহমেদের ভাই আশরফ আহমেদ।

আদালতের কাছে আশরফের আর্জি, জেলে বসেই তাঁর মামলার শুনানি হোক। তাঁকে যেন অন্য কোনও জেলে স্থানান্তরিত না করা হয়, এমনও আর্জি জানিয়েছেন গ্যাংস্টার আতিকের ভাই। শুধু তাই-ই নয়, জেল চত্বরে তাঁর নিরাপত্তারও আর্জি জানিয়েছেন।

উমেশ খুনের পর পরই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়েছিলেন, “সব মাফিয়াকে মাটিতে মিশিয়ে দেব।” তার পরই সোমবার এই খুনে অভিযুক্ত এক শুটার আরবাজকে গুলি করে মারে পুলিশ। অন্য এক শুটার সাদাকত খানকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যেই বুধবার এই খুনে অভিযুক্তদের বাড়ি বুলডোজ়ার দিয়ে ভাঙার কাজ শুরু করেছে সরকার। উমেশের খুনের পর এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সরকারের একের পর এক কড়া পদক্ষেপ দেখে আশরফ ভয় পেয়ে গিয়েছেন বলে দাবি করেছে পুলিশের এক সূত্র।

বর্তমানে বরেলী জেলে বন্দি আশরফ। পুলিশ সূত্রে খবর, উমেশ খুনের আগে দাদা আতিকের সঙ্গে কথা হয় আশরফের। ঘটনাচক্রে, আতিক গুজরাতের সাবরমতী জেলে বন্দি। গত ২৪ ফেব্রুয়ারি বাড়ির সামনে খুন করা হয় উমেশকে। তাঁকে খুনের অভিযোগ উঠেছে গ্যাংস্টার আতিক এবং তাঁর ভাই আশরফের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prayagraj Murder Case Umesh Pal Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE