Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Prayagraj Murder Case

বিধায়ক খুনে অন্যতম ষড়যন্ত্রী জাফরের বাড়ি বুলডোজ়ারে গুঁড়িয়ে দিল উত্তরপ্রদেশ সরকার

পুলিশ সূত্রে খবর, আতিক-ঘনিষ্ঠ জাফরের ইমারতির ব্যবসা রয়েছে। উমেশকে খুনের পর জাফরের এই বাড়িতে শুটাররা আতিকের স্ত্রী শাইস্তা আহমেদের সঙ্গে দেখা করতে এসেছিল। তার পর গা ঢাকা দেয়।

Atiq-aide\'s house bulldozed

অভিযুক্তের বাড়ি ভাঙতে বুলডোজ়ার নিয়ে এসেছে প্রশাসন। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
প্রয়াগরাজ শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৬:১৮
Share: Save:

বিধায়ক রাজু পাল খুনের সাক্ষী উমেশ পাল হত্যাকাণ্ডে অভিযুক্ত গ্যাংস্টার আতিক আহমেদের ঘনিষ্ঠের বাড়িতে বুলডোজ়ার চালাল উত্তরপ্রদেশ সরকার। আতিকের ওই ঘনিষ্ঠের নাম খালিদ জাফর। প্রয়াগরাজের কারেলি থানার চাকিয়ায় আতিকের বাড়ির পাশেই জাফরের বাড়ি। বুধবার সেই বাড়িতেই বুলডোজ়ার চালিয়ে গুঁড়িয়ে দিল প্রয়াগরাজ ডেভেলপমেন্ট অথরিটি (পিডিএ)।

পিডিও সূত্রে খবর, এই বাড়িটি বেআইনি ভাবে নির্মাণ করা হয়েছিল। নোটিসও দেওয়া হয়েছিল বাড়ির মালিককে। তার পরই ভাঙার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে পিডিএর এক আধিকারিক জানিয়েছেন। বাড়িটির দাম আড়াই কোটি টাকা। পুলিশ সূত্রে খবর, জাফরের বাড়িতে তল্লাশি চালিয়ে দু’টি বিদেশি বন্দুক এবং একটি তরোয়াল উদ্ধার হয়েছে। যদিও বন্দুক দু’টির কোনও লাইসেন্স রয়েছে কি না তা জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, আতিক-ঘনিষ্ঠ জাফরের ইমারতির ব্যবসা রয়েছে। উমেশকে খুনের পর জাফরের এই বাড়িতে শুটাররা আতিকের স্ত্রী শাইস্তা আহমেদের সঙ্গে দেখা করতে এসেছিল। তার পর গা ঢাকা দেয়। উমেশ খুনের পর পরই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, “মাফিয়াদের মাটিতে মিশিয়ে দেব।” সেই হুঁশিয়ারির পর পরই কড়া পদক্ষেপ শুরু করে দিল প্রশাসন।

বুধবার সকালেই জাফরের বাড়ির সামনে হাজির হয় একাধিক বুলডোজ়ার। ঘর থেকে আসবাবপত্র বার করে বাড়িতে বুলডোজ়ার চালানো হয়। পুলিশের একটি সূত্রের দাবি, উমেশ খুনে জড়িত শুটারদের নিজের বাড়িতে আশ্রয় দিয়েছিলেন জাফর। সে কারণেই কি আতিক-ঘনিষ্ঠের বাড়িতে বুলডোজ়ার চালাল প্রশাসন, প্রশ্ন উঠতে শুরু করেছে।

গত ২৪ ফেব্রুয়ারি উমেশকে তাঁর বাড়ির সামনে গুলি করে খুন করা হয়। অভিযোগ উঠেছে গ্যাংস্টার আতিক এবং তাঁর ভাই আশরফের বিরুদ্ধে। এই ঘটনায় সাদাকত খান নামে এক শুটারকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের সঙ্গে সংঘর্ষে আরবাজ নামে এক দুষ্কৃতীর মৃত্যু হয়েছে। বাকি দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE