Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Delhi

Students Stabbed in Delhi: দিল্লিতে পরীক্ষাকেন্দ্র থেকে বেরোতেই তাড়া করে চার ছাত্রকে কোপাল অন্য স্কুলের ছাত্ররা

ঘটনার সূত্রপাত শনিবার সকালে পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায়। ওই এলাকায় সর্বোদয় বাল বিদ্যালয়ে পরীক্ষা দিতে গিয়েছিল দশম শ্রেণির চার পড়ুয়া।

ঘটনাস্থলে স্কুলের অন্য পড়ুয়ারা। ছবি: সংগৃহীত।

ঘটনাস্থলে স্কুলের অন্য পড়ুয়ারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ০৯:৩৫
Share: Save:

চার বন্ধু পরীক্ষাকেন্দ্র থেকে বেরোতেই তাদের উপর ছুরি নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল অন্য স্কুলের কয়েক জন ছাত্রের বিরুদ্ধে। এই ঘটনায় চার জনই আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তিন জনকে ছেড়ে দেওয়া হলেও বাকি এক জনের ট্রমা কেয়ারে চিকিৎসা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সূত্রপাত শনিবার সকালে পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায়। ওই এলাকায় সর্বোদয় বাল বিদ্যালয়ে পরীক্ষা দিতে গিয়েছিল দশম শ্রেণির চার পড়ুয়া। পরীক্ষা শেষে তারা একসঙ্গেই পরীক্ষাকেন্দ্রের বাইরে আসে। কিন্তু তারা আঁচ করতে পারেনি বাইরেই তাদের জন্য অপেক্ষা করে রয়েছে হামলাকারীরা। চার জন বেরোতেই তাদের ঘিরে ধরে হামলাকারী ছাত্ররা। বিপদ বুঝেই চার বন্ধু স্কুল লাগোয়া পার্কের দিকে ছুটে যায়। তাদের ধাওয়া করে হামলাকারীরা। সেখানেই তাদের উপর ছুরি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ।

প্রত্যক্ষদর্শী এক ছাত্র জানিয়েছে, পার্কের মধ্যে হাতাহাতি হতে দেখে বেশ কয়েক জন ছাত্র সে দিকে ছুটে যায়। কিন্তু তত ক্ষণে হামলাকারীদের ছুরির আঘাতে রক্তাক্ত হয়েছে চার জন। হামলাকারীদের ধরার জন্য পিছু ধাওয়া করে কয়েক জন ছাত্র। কিন্তু তারা নাগালের বাইরে চলে গিয়েছিল। স্কুলের অন্য ছাত্ররাই তখন আহত চার জনকে তুলে নিয়ে গিয়ে লালবাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করায়।

পাণ্ডব নগর থানার পুলিশ জানিয়েছে, ছাত্রদের মধ্যে মারামারির বিষয়টি জানিয়ে তাদের কাছে তিন বার ফোন যায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছয়। কিন্তু তত ক্ষণে হামলাকারীরা পালিয়ে গিয়েছিল। পূর্ব দিল্লির পুলিশ কমিশনার জানিয়েছেন, আহতদের সকলের বয়স ১৫-১৬-র মধ্যে। কেন এই ঘটনা ঘটল, এর পিছনে আগের কোনও শত্রুতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের চিহ্নিত করার জন্য ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখারও কাজ শুরু হয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে হামলাকারীরা সর্বোদয় বাল বিদ্যালয়েরই ছাত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi school Students stab Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE