Advertisement
১৮ মে ২০২৪
Crime

৪ বছরের শিশুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন! অভিযুক্ত শিশুর বাবার ব্যবসায়িক অংশীদার

শিশুটির মায়ের উপরও আক্রমণ করা হয় বলে অভিযোগ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

শিশুটির বাঁ কান ও মাথায় আঘাত লেগেছিল। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

শিশুটির বাঁ কান ও মাথায় আঘাত লেগেছিল। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৬:৩১
Share: Save:

ব্যবসা নিয়ে গোলমালের জেরে চার বছরের শিশুপুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল তার বাবার ব্যবসায়িক অংশীদারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কেরলের মেপ্পাদি এলাকায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শুক্রবার শিশুটিকে নিয়ে স্থানীয় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে যাচ্ছিলেন তার মা। সেই সময় প্রকাশ্যে জিতেশ নামে এক ব্যক্তি ওই মহিলার উপর আক্রমণ চালান। সঙ্গে থাকা শিশুকেও ধারালো অস্ত্রের কোপ মারেন। গুরুতর জখম অবস্থায় দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

শিশুটির বাঁ কান ও মাথায় চোট লাগে। পরে তাকে কোঝিকোড়ের একটি সরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। শনিবার সকালে সেখানে চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়েছে। মহিলার শারীরিক অবস্থা স্থিতিশীল।

এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শিশুটির বাবার সঙ্গে অভিযুক্তের ব্যবসা সংক্রান্ত গোলমাল ছিল। তার জেরেই এই হামলা চালানো হয়। ধৃতকে জেরার পরই এ ব্যাপারে আরও স্পষ্ট ভাবে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE