Advertisement
০২ মে ২০২৪
Delhi

পরকীয়া সম্পর্কে রয়েছেন, সেই সন্দেহে স্ত্রীকে কুপিয়ে খুন করলেন তাঁর স্বামী

কুন্দনের দাবি, তাঁর স্ত্রী অন্য কারও সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তা বুঝতে পেরেছিলেন তিনি। রাগ এবং হতাশা থেকেই ধারালো অস্ত্র দিয়ে তাঁর স্ত্রীকে কুপিয়ে খুন করেন কুন্দন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২১
Share: Save:

স্ত্রীর সঙ্গে ক্রমশ তৈরি হচ্ছে মানসিক দূরত্ব। সংসারেও নাকি মন নেই স্ত্রীর। বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন এই সন্দেহে এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে খুন করার অভিযোগ। ঘটনাটি শুক্রবার বিকেলে দিল্লির বুরারি এলাকায় ঘটে। অভিযুক্তের নাম কুন্দন শাহ। ৪৬ বছর বয়স তাঁর। মৃতার বয়স ৪০ বছর।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে পৌঁছে তারা দেখে, রক্তাক্ত অবস্থায় এক মহিলার দেহ পড়ে রয়েছে। সেই অবস্থায় তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কুন্দনকে খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে কুন্দন জানান, বহু দিন ধরে তাঁর স্ত্রী নাকি তাঁকে এড়িয়ে চলছিলেন। কুন্দনের দাবি, তাঁর স্ত্রী অন্য কারও সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তা বুঝতে পেরেছিলেন তিনি। রাগ এবং হতাশা থেকেই ধারালো অস্ত্র দিয়ে তাঁর স্ত্রীকে কুপিয়ে খুন করেন কুন্দন। খুনের কথা পুলিশের কাছে স্বীকার করেন তিনি। পুলিশ জানায়, মহিলার মুখে একাধিক ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। তাদের অনুমান, ধারালো অস্ত্র দিয়ে মহিলার মুখে কোপ মেরেছিলেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, প্রমাণ লোপাট করতে খুনের পর অস্ত্র-সহ কুন্দন তাঁর মোবাইল ফোনটিও নষ্ট করে দেন। সেই অবস্থায় অস্ত্র এবং মোবাইল দুই-ই উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় কুন্দন জানায়, শুক্রবার বিকেলে ফ্ল্যাটে তাঁর স্ত্রীর সঙ্গে একাই ছিলেন কুন্দন। সেই সুযোগেই খুন করার ফন্দি আঁটেন তিনি। তদন্তে নেমে দিল্লি পুলিশ জানতে পারে যে এর আগেও দিল্লির মুখার্জিনগর থানায় কুন্দনের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Extra Marital Affair Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE