Advertisement
১১ মে ২০২৪
CPI Maoist

মাওবাদীদের সঙ্গে এনকাউন্টারের সময় বিস্ফোরণ চাইবাসায়, জখম অন্তত পাঁচ জওয়ান

বুধবার চাইবাসার টোন্টো থানার টুম্বাহাকা এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছিল সিআরপিএফের কোবরা বাহিনী। এনকাউন্টার চলাকালীন আচমকা আইইডি বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণে জখম পাঁচ জওয়ান।

বিস্ফোরণে জখম পাঁচ জওয়ান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৮:২১
Share: Save:

মাওবাদীদের সঙ্গে এনকাউন্টারের সময় আচমকা ঘটল বিস্ফোরণ। তার জেরে জখম হলেন অন্তত ৫ জন সিআরপিএফ জওয়ান। বিস্ফোরণের পর এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। বুধবার এই ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের সিংভূম জেলার চাইবাসায়।

বিস্ফোরণের পর জখম জওয়ানদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে রাঁচীর স্থানীয় হাসপাতালে। তবে জখম জওয়ানের শারীরিক অবস্থা কেমন তা নিয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিস্তারিত জানানো হয়নি সিআরপিএফের তরফে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, বুধবার চাইবাসার টোন্টো থানার টুম্বাহাকা এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছিল সিআরপিএফের কোবরা বাহিনী। এনকাউন্টার চলাকালীন আচমকা আইইডি বিস্ফোরণ ঘটে।

সম্প্রতি ধানবাদে একটি সব্জি বাজারে বিস্ফোরণ ঘটে। তার জেরে জখম হন ৪ জন। ওই ঘটনার পিছনে মাওবাদীদের হাত রয়েছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। এই আবহে বুধবার আইইডি বিস্ফোরণে জখম হলেন কোবরা জওয়ানরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPI Maoist Encounter CRPF Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE