Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rape

আট বছর ধরে ধর্ষণ করছেন কাকা ও তাঁর ছেলেরা, কিশোরীর নালিশে গ্রেফতার মধ্যবয়সি-সহ দুই

কিশোরীর অভিযোগ, ৬ বছর বয়স থেকে কাকার বাড়িতে বেড়াতে গেলেই তার উপর যৌন অত্যাচার চলত। ২০১৪ থেকে ’২২ সাল পর্যন্ত কাকা এবং তাঁর দুই ছেলে তাকে বহু বার ধর্ষণ করেছেন।

Representational picture rape

কিশোরীর দাবি, সম্প্রতি মা-বাবার কাছে যৌন অত্যাচারের কথা জানায় সে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৬
Share: Save:

ছোটবেলা থেকে তাকে বার বার ধর্ষণ করেছেন মধ্যবয়সি কাকা এবং তাঁর দুই ছেলে। প্রায় আট বছর ধরে এমন চলার পর সম্প্রতি পরিবারকে সঙ্গে নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে মহারাষ্ট্রের এক কিশোরী। তার অভিযোগের ভিত্তিতে কাকা এবং তাঁর এক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। মধ্যবয়সির অন্য ছেলে নাবালক হওয়ার তার বিরুদ্ধে নোটিস পাঠানো হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

মহারাষ্ট্রের পালঘর জেলার বাসিন্দা ওই কিশোরীর অভিযোগ, ৬ বছর বয়স থেকে বোরীবলীতে কাকার বাড়িতে বেড়াতে গেলেই তার উপর যৌন অত্যাচার চলত। ২০১৪ থেকে ’২২ সাল পর্যন্ত কাকা এবং তাঁর দুই ছেলে তাকে বহু বার ধর্ষণ করেছেন। এ নিয়ে পরিবারের কাছে কখনও মুখ খোলেনি সে। তবে সম্প্রতি মা-বাবার কাছে এই অত্যাচারের কথা জানায়। এর পরই অভিযুক্তদের বিরুদ্ধে পালঘরের একটি থানায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ সূত্রে খবর, বোরীবলী এলাকায় ধর্ষণের অভিযোগ ওঠায় কিশোরীর অভিযোগ নথিবদ্ধ করে সেখানকার এমএইচবি কলোনি থানায় পাঠানো হয়েছিল। অভিযোগের তদন্ত শুরু করে ওই থানার সাব-ইনস্পেক্টর সুধীর কুদালকরের নেতৃত্বে পুলিশের একটি দল। এর পর কিশোরীর ৫০ বছরের কাকা এবং তাঁর ১৯ বছরের ছেলেকে গ্রেফতার করে তারা। অভিযুক্ত ব্যক্তির অন্য ছেলে নাবালক হওয়ায় তার মাকে নোটিস পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই ওই কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। পাশাপাশি, পকসো আইন (প্রোটেকশন ফর চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস অ্যাক্ট)-এ মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Crime Maharashtra POCSO Act
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE