Advertisement
০৭ অক্টোবর ২০২২
Gujarat

Gujarat: কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ির ধাক্কা অটো-বাইকে, ঘটনাস্থলেই মৃত্যু ছয় জনের

গুজরাতের আনন্দ জেলার ঘটনা। মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন চালক, প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ০৮:৫৩
Share: Save:

উত্তরপ্রদেশের লখিমপুর খেরির স্মৃতি ফিরল গুজরাতের আনন্দ জেলায়। কংগ্রেস বিধায়কের জামাইয়ের এসইউভি-র ধাক্কায় মৃত্যু হল ছয় জনের। মৃতদের মধ্যে তিন জন মহিলা। গুজরাতের আনন্দ জেলার ঘটনা। মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন চালক, প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় সোজিত্রা গ্রামের কাছে রাজ্য সড়কে কংগ্রেস বিধায়ক পুনমভাই মাধবভাই পারমারের জামাই কেতন পাধিয়ারের গাড়ি তীব্র গতিতে ধেয়ে আসছিল। তার পরই একটি অটো ও বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই অটোর চার যাত্রী ও বাইকের দুই আরোহীর মৃত্যু হয়। গাড়ির চালক জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মৃতরা সকলেই সোজিত্রা ও বোরিয়াভি গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় কেতনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ির নম্বরপ্লেট উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। বিজেপি মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা টুইটারে লিখেছেন, ‘কংগ্রেসের আসল চেহারা এটা’।

প্রসঙ্গত, মোদী-শাহের রাজ্য গুজরাতের এই ঘটনা উত্তরপ্রদেশের লখিমপুর খেরির ঘটনাকে মনে করিয়েছে। গত ৩ অক্টোবর লখিমপুর খেরিতে তিন কৃষি আইনের বিরোধিতায় অবস্থান বিক্ষোভ করছিলেন কৃষকরা। অভিযোগ, বিক্ষোভরত কৃষকদের চাপা দিয়ে তীব্র গতিতে বেরিয়ে যায় একটি গাড়ি। ওই গাড়িটি কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রের বলে দাবি করা হয়। যা ঘিরে তোলপাড় হয় জাতীয় রাজনীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.