Advertisement
১৭ মে ২০২৪
Uttar Pradesh

বিয়েবাড়ির হাসি-ঠাট্টা অচিরেই পরিণত হল কান্নায়! গায়েহলুদের সময় দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৭ জনের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ঘোসি এলাকায় একটি বিয়েবাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান চলছিল। গায়েহলুদের আচার-অনুষ্ঠানের জন্য মহিলারা বিয়েবাড়ির সামনে দিয়ে লাইন দিয়ে আসছিলেন।

চলছে উদ্ধারকাজ।

চলছে উদ্ধারকাজ। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১১:৫২
Share: Save:

আনন্দের হাসি-ঠাট্টা অচিরেই পরিণত হয়ে গেল শোরগোল এবং কান্নায়। বিয়ের অনুষ্ঠান চলাকালীন দেওয়াল ভেঙে মৃত্যু হল সাত জনের। আহত ১৬ জন। শুক্রবার উত্তরপ্রদেশের মউ জেলার ঘোসি এলাকার ঘটনা। যে সাত জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে দু’জন শিশু এবং পাঁচ জন মহিলা। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যেই দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ঘোসি এলাকায় একটি বিয়েবাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান চলছিল। গায়েহলুদের আচার-অনুষ্ঠানের জন্য মহিলারা বিয়েবাড়ির সামনে দিয়ে লাইন দিয়ে আসছিলেন। সঙ্গে ছিল বেশ কয়েক জন শিশু। এমন সময় রাস্তার ধারে থাকা একটি দেওয়াল হঠাৎই ভেঙে যায়। বেশ কয়েক জন মহিলা দেওয়ালের নীচে চাপা পড়েন। সঙ্গে ছিল কয়েক জন শিশুও। মউ জেলার জেলাশাসক অরুণ কুমার জানিয়েছেন, এই ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে এবং ১৬ জন আহত হয়েছেন। স্থানীয় হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী, এই ঘটনায় শোকপ্রকাশ করে মৃতদের পরিবারগুলিকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন। মৃতদের পরিবার পিছু দু’লক্ষ টাকা এবং আহতদের পরিবার পিছু ৫০ হাজার করে আর্থিক সাহায্যের কথা জানিয়েছেন আদিত্যনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Uttar Pradesh News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE