Advertisement
০৪ মে ২০২৪
Road Accident

পড়ুয়াবোঝাই অটোর সঙ্গে ট্রাকের ধাক্কা, ছত্তীসগঢ়ে মৃত্যু সাত স্কুলপড়ুয়ার

স্কুল ছুটির পর আট পড়ুয়া একটি অটোতে বাড়ি ফিরছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে অটো ধাক্কা মারে একটি ট্রাকের সামনে। ঘটনাস্থলেই পাঁচ পড়ুয়ার মৃত্যু হয়। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও দু’জনের।

Image of the auto after collision with a Truck

পড়ুয়াবোঝাই অটোর ধাক্কা ট্রাকে। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৩
Share: Save:

ছত্তীসগঢ়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল সাত স্কুল পড়ুয়ার। ঘটনাটি ঘটেছে রাজ্যের কোরেরে। কী ভাবে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার স্কুল ছুটির পর একটি অটোতে করে বাড়ি ফিরছিল আট পড়ুয়া। কাঙ্কের শহর থেকে ২০ কিলোমিটার দূরে কোরেরে পড়ুয়াবোঝাই অটো নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারে একটি ট্রাকে। ঘটনাস্থলেই পাঁচ জন স্কুল পড়ুয়ার মৃত্যু হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় আরও দু’জনের। ঘটনায় সব মিলিয়ে সাত জন স্কুল পড়ুয়ার মৃত্যু হয়েছে।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। প্রত্যক্ষদর্শীদের দাবি, অটোটি চলতে চলতে আচমকাই দিক পরিবর্তন করে রাস্তায় উল্টো দিকে চলে আসে। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। আচমকা অটোটি সামনে এসে পড়ায় নিয়ন্ত্রণ হারায় ট্রাকটিও। তার পরেই ধাক্কা। হাসপাতাল সূত্রে খবর, আহত আরও এক স্কুলপড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুর্ঘটনার আসল কারণ জানার চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Students Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE