Advertisement
০১ মে ২০২৪
Visakhapatnam Accident

স্কুল যাওয়ার পথে ট্রাকে গিয়ে সজোরে ধাক্কা অটোর! রাস্তায় ছিটকে পড়ল পড়ুয়ারা, আহত আট

দুর্ঘটনার কয়েক সেকেন্ডের মধ্যে বেশ কয়েকটি বাইক এবং গাড়ি থেমে যায়। পথচলতি মানুষেরা আহতদের সাহায্যে ছুটে যান। দুমড়ে-মুচড়ে যাওয়া অটোটি ধরে সোজা করা হয়।

8 students injured after auto collides with truck in Visakhapatnam

বিশাখাপত্তনমে ট্রাকের সঙ্গে অটোর সংঘর্ষের দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বিশাখাপত্তনম শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৭:২২
Share: Save:

অন্ধ্রপ্রদেশে ট্রাকের সঙ্গে অটোর সংঘর্ষে আহত আট স্কুলপড়ুয়া। বুধবার সকালে বিশাখাপত্তনমে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল ৭টা নাগাদ স্থানীয় একটি স্কুলের পড়়ুয়ারা অটো চেপে স্কুলে যাচ্ছিল। পড়ুয়াদের স্কুলে ছাড়তে যাওয়ার পথে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে অটোটির। ছিটকে রাস্তায় পড়ে যায় অটোয় থাকা স্কুল পড়ুয়ারা। এর পরেই পথচলতি মানুষ ওই খুদে পড়ুয়াদের উদ্ধার করেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পড়ুয়াদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

ট্রাকের সঙ্গে অটোর সংঘর্ষের দৃশ্য দুর্ঘটনাস্থলের সামনের একটি দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

৩৫ সেকেন্ডের সেই ভিডিয়োতে, বিশাখাপত্তনমের সঙ্গম শরৎ থিয়েটার রোড মোড়ে হালকা যানজট দেখা যাচ্ছে। সকাল ৭টা ৩৫ মিনিটে একটি ট্রাককে উড়ালপুলের নীচের রাস্তা দিয়ে চৌমাথার দিকে এগিয়ে আসতে দেখা যায়। ট্রাকটি চার মাথার মোড়ের কাছাকাছি আসতেই বাঁ দিক থেকে আসা একটি অটো সজোরে ধাক্কা মারে ট্রাকটিতে। ট্রাকটি না থামার কারণে অটো উল্টে যায়। ছিটকে রাস্তায় পড়ে যায় কয়েক জন পড়ুয়া।

ভিডিয়োতে এ-ও দেখা গিয়েছে, দুর্ঘটনার কয়েক সেকেন্ডের মধ্যে বেশ কয়েকটি বাইক এবং গাড়ি থেমে যায়। পথচলতি মানুষেরা আহতদের সাহায্যে ছুটে যান। দুমড়ে-মুচড়ে যাওয়া অটোটি ধরে সোজা করা হয়। এর পর আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়। আহত পড়ুয়াদের মধ্যে চার জনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। অন্য চার জন চিকিৎসাধীন। যার মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

এই প্রসঙ্গে বিশাখাপত্তনমের পুলিশ আধিকারিক শ্রীনিবাস রাও বলেন, ‘‘বিশাখাপত্তনমের সঙ্গম শরত থিয়েটার মোড়ে একটি ট্রাকের সঙ্গে অটোর সংঘর্ষ বাধে। এই ঘটনায় আট জন স্কুলপড়ুয়া আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে চার জনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিন জনের চিকিৎসা চলছে। এক জন পড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক।’’

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অতিরিক্ত ভার বহন করার কারণে অটোটি নিয়ন্ত্রণ হারিয়েছিল। উভয় গাড়ির চালককে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Visakhapatnam Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE