Advertisement
১১ মে ২০২৪
COVID-19

টিকা নিয়েও চিকিৎসকের মৃত্যু, দিল্লির হাসপাতালে এক মাসে করোনা আক্রান্ত ৮০ চিকিৎসা কর্মী

গত এপ্রিল থেকে মে মাস পর্যন্ত ওই সুপার স্পেশ্যালিটি হাসপাতালের কম করে ৮০ জন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ

দিল্লির ওই সুপার স্পেশ্যালিটি হাসপাতাল।

দিল্লির ওই সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৬:২০
Share: Save:

টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল চিকিৎসকের। দিল্লির এক সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ওই একই হাসপাতালে গত এক মাসের মধ্যে ৮০ জনের বেশি চিকিৎসাকর্মী করোনা আক্রান্ত হয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

মৃত চিকিৎসক এ কে রাওয়াতের বয়স হয়েছিল ৫৮ বছর। করোনার টিকার দু’টি ডোজই নিয়েছিলেন তিনি। দিল্লির ওই হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার পি কে ভরদ্বাজ রবিবার চিকিৎসকের মৃত্যুর খবর দিয়ে বলেন, ‘‘রাওয়াত আমার জুনিয়র ছিলেন। শেষ পর্যন্ত ওঁর বিশ্বাস ছিল সুস্থ হয়ে উঠবেন। কিছুদিন আগেও বলেছিলেন,আমার তো কিছু হওয়ার কথা নয়, আমার প্রতিষেধক নেওয়া আছে।’’

একইসঙ্গে হাসপাতালের বহু কর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবরও দিয়েছেন ভরদ্বাজ। একটি জাতীয় স্তরের সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, গত এপ্রিল থেকে মে মাস পর্যন্ত ওই সুপার স্পেশ্যালিটি হাসপাতালের কম করে ৮০ জন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন।

দিল্লিতে করোনা রোগীর সংখ্যা ক্রমে বেড়েই চলেছে। এই সুপার স্পেশ্যালিটি হাসপাতালটি কোভিড হাসপাতালগুলির মধ্যে অন্যতম। দু’টি খবরই তাই উদ্বেগ বাড়িয়েছে রাজধানীতে। উল্লেখ্য, গত মাসে এই বেসরকারি হাসপাতালই অবিলম্বে অক্সিজেন সরবরাহ চেয়ে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Death COVID-19 Delhi Government
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE