Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Navi Mumbai

Navi Mumbai: ১০ হাজারের বিনিময়ে যুবকের স্ত্রীকে কুপ্রস্তাব ৮০ বছরের বৃদ্ধের, তার পর

দোকান, গাড়ি, বাড়ি, ফ্ল্যাট-সহ কোটি টাকার সম্পত্তি রয়েছে বৃদ্ধের। মাঝেমধ্যেই ওই যুবকের দোকানে আড্ডা মারতে যেতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:০৬
Share: Save:

স্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় আশি বছরের এক বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন করে দেহ পুকুরে ফেলে দিলেন নভি মুম্বইয়ের যুবক।

নিহতের নাম শ্যামাকান্ত তুকারাম নায়েক। পুলিশ সূত্রে খবর, শ্যামাকান্ত বিপুল সম্পত্তির মালিক। দোকান, গাড়ি, বাড়ি, ফ্ল্যাট-সহ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর। মাঝেমধ্যেই স্থানীয় এক যুবকের দোকানে আড্ডা মারতে যেতেন শ্যামাকান্ত। অভিযোগ, এক দিন কথায় কথায় শ্যামা ওই যুবককে বলেন স্ত্রীকে তাঁর বাড়িতে পাঠাতে। বদলে ৫ হাজার টাকা দেবেন। সে দিনের মতো বিষয়টি খুব একটা আমল দেননি ওই যুবক।

পুলিশ জানিয়েছে, গত ২৯ অগস্ট ওই যুবকের দোকানে গিয়েছিলেন শ্যামা। ফের তাঁকে একই প্রস্তাব দেন। এবং এর জন্য যুবককে ১০ হাজার টাকা দেবেন বলে জানান। শ্যামা যুবকের স্ত্রীকে তাঁর গুদামে পাঠানোর কথা বলেন। এ বার আর ক্রোধ সামলাতে পারেননি যুবক। স্ত্রীর সম্পর্কে আপত্তিকর মন্তব্যের জন্য শ্যামাকে ধাক্কা মারেন। শ্যামা পড়ে গিয়ে মাথায় চোট পান। এর পরই তাঁকে শ্বাসরোধ করে মারেন ওই যুবক।

দেহ লোপাটের জন্য প্রথমে তাঁর দোকানের ভিতরে শ্যামার দেহ লুকিয়ে রাখেন। ৩১ অগস্ট ভোর ৫টা নাগাদ সকলের অলক্ষে শ্যামার দেহ কাপড়ে মুড়িয়ে বাইকে বেঁধে দূরের একটা পুকুরে ফেলে দিয়ে আসেন।

দু’দিন কেটে গেলেও শ্যামা বাড়িতে না ফেরায় তাঁর ছেলে নিখোঁজ ডায়েরি করেন। এবং ঘটনাচক্রে অভিযুক্ত যুবকও শ্যামার ছেলের সঙ্গে পুলিশের কাছে যান। তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিশের মনে হয় সম্পত্তির কারণে হয়তো খুন করা হয়েছে শ্যামাকে। কিন্তু এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পরই ওই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তার পরই আসল ঘটনা সামনে আসে। ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Navi Mumbai Murder Indecent Proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE