Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

Viral: কে বলে বয়স পেরিয়ে গিয়েছে ৮০! ভাইরাল ‘তরুণী’ ‘দাদি’র ওজন তোলার ভিডিয়ো

মজার ছলে ‘দাদি’কে ‘ফিটনেস চ্যালেঞ্জ’ দিয়েছিলেন নাতি। কিন্তু কল্পনা করেননি তাঁর দেওয়া ভারোত্তোলনের চ্যালেঞ্জ হেলায় শেষ করবেন বৃদ্ধা।

৮০ বছরের বৃদ্ধা হেলায় তুলছেন ভার।

৮০ বছরের বৃদ্ধা হেলায় তুলছেন ভার। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৭:০২
Share: Save:

বয়স পেরিয়েছে ৮০ বছর। মাথার সব চুল সাদা, আলুথালু চেহারা, চামড়া ঝুলে পড়েছে। তবু মনে এখনও আঠারোর অদম্য উৎসাহ। ডেডলিফ্‌ট করে নেট পাড়ার বাসিন্দাদের চমকে দিলেন ‘দাদি’। ছাদের উপর বৃদ্ধার ভারোত্তোলনের ভিডিয়ো।

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিয়োয়। প্রথমে ‘পঞ্জাবি ইন্ডাস্ট্রি’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এই ভিডিয়োয় দেখা যায় খোলা ছাদে একটি খাটিয়া পড়ে রয়েছে। তার পাশে শরীরচর্চায় ব্যস্ত ৮০ বছরের এক ‘তরুণী’। রীতিমতো ঘাম ঝরাচ্ছেন তিনি। করছেন কঠিন ব্যায়াম। যে ভার ওই বৃদ্ধা তুলছেন তার আনুমানিক ওজন ১০ থেকে ২০ কেজি!

আসলে মজার ছলে ‘দাদি’কে ‘ফিটনেস চ্যালেঞ্জ’ দিয়েছিলেন নাতি। কিন্তু তিনি স্বপ্নেও কল্পনা করেননি তাঁর দেওয়া ভারোত্তোলনের চ্যালেঞ্জ হেলায় শেষ করবেন অশীতিপুর বৃদ্ধা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভার তুলে কয়েক সেকেন্ড সেটিকে মাথার উপর তুলে রেখেছেন বৃদ্ধা। তার পর হেসে সেটিকে পাশে দাঁড়ানো নাতির হাতে দিয়ে দেন। মুখের ভঙ্গিমায় বুঝিয়ে দেন, এ কাজ তার কাছে কঠিন কিছু ছিল না।

দূরন্ত গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো। এখন ইনস্টা থেকে টুইটার, ফেসবুক— সবেতেই ‘দাদি’র কাণ্ডকারখানা দেখছেন নেটিজেনরা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE