Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Girl

বিমার আড়াই লাখ পেতে লুধিয়ানায় ৯ বছরের মেয়েকে খুন করল সৎ বাবা, সঙ্গ দিল মা

পুলিশ জানিয়েছে, খুনের পরে সকালে ভারতীর দেহ নিয়ে হাসপাতালে যায় দু’জন। কিন্তু চিকিৎসকরা দেখেন, ভারতীর গলায় দাগ রয়েছে।

প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
লুধিয়ানা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৪:৪৪
Share: Save:

মেয়ের নামে করা বিমার টাকা হস্তগত করতে ৯ বছর বয়সি মেয়েকে গলা টিপে খুন করল মা ও সৎ বাবা। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানায়। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

হরপাল সিংহ নামের এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘মেয়েটির নাম ভারতী। তার মায়ের নাম পিঙ্কি (২৭) ও সৎ বাবার নাম নরেন্দ্র পাল (৩১)। ১৯ জুন হুমব্রান এলাকায় একটি কারখানার মধ্যে খুন করা হয় ভারতীকে। পিঙ্কি ও নরেন্দ্র ২০১৯ সালে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনেছিল। তার কিস্তির টাকা শোধ করছিল তারা। ইতিমধ্যেই ১ লক্ষ ৪৯ হাজার টাকা দিয়ে দিয়েছিল তারা। কিন্তু বাকি টাকা দিতে সমস্যা হচ্ছিল। ২০১৮ সালে ভারতীর নামে আড়াই লক্ষ টাকার একটি বিমা করেছিল তারা। সেই বিমার টাকা পেতে ভারতীকে খুন করার পরিকল্পনা করে তারা।’’

পুলিশ জানিয়েছে, খুনের পরে সকালে ভারতীর দেহ নিয়ে হাসপাতালে যায় দু’জন। তারা জানায়, সকালে মেয়েকে ওই অবস্থায় দেখে তারা। কিন্তু চিকিৎসকরা দেখেন, ভারতীর গলায় দাগ রয়েছে। তখনই তাঁরা বুঝতে পারেন, স্বাভাবিক মৃত্যু হয়নি মেয়েটির। তাঁরাই পুলিশে খবর দেন।

পুলিশ এসে পিঙ্কি ও নরেন্দ্রকে গ্রেফতার করে। জেরায় তারা অপরাধের কথা স্বীকার করে। ময়নাতদন্তের রিপোর্টেও জানা যায়, গলা টিপে মারা হয়েছে ভারতীকে। এই ঘটনার পরে ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ১২০-বি, ১৮২ ও ৩৪ নম্বর ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE