Advertisement
১১ মে ২০২৪
rape

Rape: একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করে ৮ লক্ষ টাকা আদায়!

৮ লক্ষ দেওয়ার পরেও তার পরেও টাকার দাবি না থামায় মাকে ঘটনার কথা জানায় নির্যাতিতা নাবালিকা। এর পর থানায় অভিযোগ দায়ের হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ৩০ মে ২০২২ ১৭:৩০
Share: Save:

নাবালিকাকে ধর্ষণের সময় ভিডিয়ো করে রেখেছিল ধর্ষক। এর পর ভয় দেখিয়ে ধাপে ধাপে ৮ লক্ষ টাকা তোলা আদায় করে সে। এমনই অভিযোগ এসেছে উত্তরপ্রদেশের কাশগঞ্জ থেকে।

পুলিশ সূত্রে খবর, একাদশ শ্রেণির ছাত্রী ওই কিশোরী কোতোয়ালি সদর থানা এলাকার বাসিন্দা। ঘটনায় অভিযুক্ত ২১ বছরের যুবকও স্থানীয়। ঘটনার পর থেকে সে বেপাত্তা। তার পরিবারও গা ঢাকা দিয়েছে।

কাশগঞ্জ জেলা পুলিশের ডিএসপি দীপকুমার পন্থ সোমবার বলেন, ‘‘নির্যাতিতার বয়স ১৭ বছর। তার বাবা স্থানীয় ব্যবসায়ী। অভিযুক্ত যুবক নির্যাতিতার পরিচিত। তাকে এক বন্ধুর বাড়িতে ডেকে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করে ওই যুবক। আর সেই দৃশ্যের ভিডিয়ো তুলে রেখেছিল সে।’’

দীপকুমার জানিয়েছেন, ওই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নির্যাতিতার কাছে টাকা চায় ধর্ষণে অভিযুক্ত যুবক। বাবা-মায়ের অজান্তে বাড়ি থেকে ধাপে ধাপে প্রায় ৮ লক্ষ টাকা সরিয়ে ওই যুবককে দিয়েছিল নির্যাতিতা। কিন্তু তার পরেও টাকার দাবি না থামায় মাকে ঘটনার কথা জানায়। এর পরেই থানায় অভিযোগ দায়ের করা হয়। ধর্ষণে অভিযুক্ত যুবক, তার বাবা, মা ও ভাই এবং ওই বন্ধুর বিরুদ্ধে পকসো-সহ বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Rape victim Video Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE