Advertisement
২৬ এপ্রিল ২০২৪
College Student Dead in Hyderabad

বিয়েতে অমত! জোর করে বান্ধবীকে বিষ খাইয়ে মেরে ফেললেন তাঁর প্রেমিক

বিয়ে করতে রাজি না হওয়ায় জামার পকেট থেকে পৃথ্বী একটি বিষভর্তি বোতল বার করেন। প্রেমিকাকে জোর করে খাইয়ে নিজেও বিষপান করেন তিনি।

representative image of dead person

প্রেমিকাকে বিয়ে করবেন বলে তাকে নিয়ে সাঙ্গী মন্দিরেও গিয়েছিলেন পৃথ্বী।  প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৫:৫২
Share: Save:

এখনও বিয়ের বয়স হয়নি, বিয়ে করার ইচ্ছা থাকলে এখনও অপেক্ষা করতে হবে— এই বলে প্রেমিকের দেওয়া বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ১৭ বছর বয়সি এক নাবালিকা। তাই প্রেমিক জোর করে বিষ খাইয়ে দেন নাবালিকাকে। বুধবার মধ্যরাতে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যায় ওই নাবালিকা। ঘটনাটি হায়দরাবাদের আলওয়াল এলাকার। পুলিশ সূত্রে খবর, প্রেমিকের নাম এস পৃথ্বী তেজা।

২২ ফেব্রুয়ারির ঘটনা। সকালে কলেজ যাবেন বলে বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে অপেক্ষা করছিল ১৭ বছর বয়সি নাবালিকা। ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের পড়ুয়া সে। বাসে ওঠার পর হঠাৎ নাবালিকার পাশের সিটে এসে বসেন পৃথ্বী। আবদুল্লাপুরমেত থানার পুলিশ সূত্রে খবর, নাবালিকাকে বিয়ের জন্য জোর করছিলেন তিনি। এমনকি, প্রেমিকাকে বিয়ে করবেন বলে তাকে নিয়ে সাঙ্গী মন্দিরেও গিয়েছিলেন পৃথ্বী।

নাবালিকা জানিয়েছিল যে, তার এখনও বিয়ের বয়স হয়নি। পৃথ্বীকে আরও অপেক্ষা করতে বলেছিল সে। তা শুনে নিজের জামার পকেট থেকে একটি বিষভর্তি বোতল বের করেন পৃথ্বী। জোর করে নিজের প্রেমিকাকে বিষ খাইয়ে দেন তিনি। তার পর নিজেও বিষপান করেন তিনি। রাস্তায় দু’জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়েরা তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নাবালিকাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে পুলিশ সূত্রে খবর। বুধবার মধ্যরাতে মারা যান ওই নাবালিকা। পৃথ্বীও একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে পৃথ্বীর বিরুদ্ধে আবদুল্লাপুরমেত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Poison Dead love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE