Advertisement
০৩ মে ২০২৪
Jawan

কাশ্মীরে অপহৃত জওয়ান, তল্লাশি সেনা-পুলিশের

কুলগামের অস্থাল গ্রামে বাড়ি জাভেদের। লাদাখে কর্মরত তিনি। অপহৃতের মা জানিয়েছেন, ইদের ছুটিতে কিছু দিন আগে বাড়ি এসেছিল ছেলে।

An image of army

অপহৃত যুবকের মা।  —নিজস্ব চিত্র। 

নিজস্ব সংবাদদাতা
শ্রীনগর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ০৯:১৪
Share: Save:

বাড়ি থেকে গাড়ি নিয়ে শনিবার সন্ধেবেলা কিছু জিনিস কিনতে বেরিয়েছিলেন জম্মু-কাশ্মীরের কুলগাম জেলার বাসিন্দা জাভেদ আহমেদ ওয়ানি (২৫)। রাত গড়ালেও বাড়ি ফেরেননি। রাস্তার ধারে মিলেছে গাড়ি। গাড়িতেই ছিল মোবাইল। গাড়ির মধ্যে ধস্তাধস্তি ও
রক্তের চিহ্ন মিলেছে। জাভেদের পরিবারের অভিযোগ, তাঁকে অপহরণ করা হয়েছে। তাঁর খোঁজে অভিযানে নেমেছে সিআরপি ও পুলিশ।

কুলগামের অস্থাল গ্রামে বাড়ি জাভেদের। লাদাখে কর্মরত তিনি। অপহৃতের মা জানিয়েছেন, ইদের ছুটিতে কিছু দিন আগে বাড়ি এসেছিল ছেলে। রবিবারেই ফিরে যাওয়ার কথা ছিল। আগের দিন সন্ধে সাড়ে ৬টা নাগাদ চওয়ালগাম বাজারে কিছু দরকারি জিনিস কিনতে বেরিয়েছিলেন। সঙ্গে ছিল নিজের গাড়ি। কিন্তু রাত ৯টা বেজে গেলেও তিনি না ফেরায় খোঁজ শুরু করেন স্বজনেরা। পরে বাজারের কাছেই রাস্তার ধার থেকে জাভেদের পরিত্যক্ত গাড়ি আর ফোন উদ্ধার করে পুলিশ। গাড়িতে রক্তের দাগ মিলেছে বলে জানা গিয়েছে। অপহরণকারীদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো বার্তা পোস্ট করেছেন জাভেদের মা। ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য কাতর আবেদন জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Kashmir Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE