Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

গন্তব্যে পৌঁছেও মত্ত তরুণীকে নিজের বাড়িতে এনে ধর্ষণ করেন সংস্থার বাইকচালক, গ্রেফতার ৩

তরুণী মত্ত অবস্থায় বাইকে উঠেছিলেন। এমনকি চালক তাঁকে নির্দিষ্ট গন্তব্যেও পৌঁছে দেন। কিন্তু অতিরিক্ত মদ্যপানের কারণে তরুণী স্বাভাবিক অবস্থায় ছিলেন না।

তরুণীকে দুজন পুরুষ ধর্ষণ করেন।

তরুণীকে দুজন পুরুষ ধর্ষণ করেন। -প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২১:৪৪
Share: Save:

অ্যাপ নির্ভর বাইক সংস্থার চালকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ উঠল বেঙ্গালুরুতে। বাইশ বছরের সেই তরুণী নিজেই শনিবার থানায় এসে অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি গত ২৫ নভেম্বর ঘটেছিল। তরুণীর দাবি, সেই রাতে তিনি এক বন্ধুর বাড়িতে ছিলেন। সেখান থেকে মাঝ রাতে আর এক বন্ধুর বাড়ি যাওয়ার জন্য বাইক সংস্থার চালককে ড‌েকেছিলেন। মাঝপথে তরুণীকে নিজের বাড়িতে নিয়ে যান ওই চালক। অভিযোগ, সেখানেই তাঁকে দুজন পুরুষ ধর্ষণ করেন।

তবে তদন্তের পর পুলিশ সূত্রের খবর, ওই তরুণী মত্ত অবস্থায় বাইকে উঠেছিলেন। এমনকি, চালক তাঁকে নির্দিষ্ট গন্তব্যেও পৌঁছে দেন। কিন্তু অতিরিক্ত মদ্যপানের কারণে তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না। সেই সুযোগকে কাজে লাগিয়েছিলেন বাইকচালক। সেখান থেকে বাইকচালক তাঁর বাড়িতে নিয়ে যান তরুণীকে। সেখানে ওই চালক ছাড়া আরেকজন পুরুষ ছিলেন।

মহিলার দাবি, ঘটনার পরের দিন তাঁর জ্ঞান ফেরে। সারা শরীরে ভয়ঙ্কর ব্যথা অনুভব করেন তিনি। এর পর তিনি সেন্ট জনস্‌ হাসপাতালে গিয়েছিলেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিয়েছিলেন।

ধর্ষণে অভিযুক্ত ২ জন এবং ২২ বছরের ওই মহিলাকেও পুলিশ গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime rape police Drunk arrest harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE