Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh

‘৩০ বছর অবধিই বাঁচতে চাইতাম, সমস্যা নেই’, চিঠি লিখে নিজেকে শেষ করলেন হোটেল মালিক

৩০ বছর পর্যন্তই বাঁচার ইচ্ছা ছিল। তার পর আর বাঁচতে চাইতেন না। চিঠিতে এমনটাই লিখে রেখে আত্মঘাতী এক হোটেল মালিক। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের ইনদওরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

A hotel owner allegedly kill self in Madhya Pradesh, suicide not rescued

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৩৯
Share: Save:

৩০ বছর পর্যন্তই বাঁচার ইচ্ছা ছিল। তার পর আর বাঁচতে চাইতেন না। চিঠিতে এমনটাই লিখে রেখে আত্মঘাতী এক হোটেল মালিক। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের ইনদওরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। মৃতদেহের পাশ থেকে চিঠিটি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সাত পৃষ্ঠার চিঠি দেখে মনে হচ্ছে, ৩০ বছর বয়সি ওই হোটেল মালিক মানসিক সমস্যায় ভুগছিলেন।

ইনদওরের সহকারি এসপি ধৈশীল ইয়েওয়ালে সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘মৃত যুবকের বাড়ি ইনদওরের হীরানগরে। বাড়ি থেকেই তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আত্মরক্ষার জন্য তিনি ২০১৬ সালে একটি পিস্তল নিয়েছিলেন। সেই পিস্তলটিও দেহের পাশেই পড়ে ছিল। একটি চিঠিও পাওয়া গিয়েছে ঘটনাস্থল থেকে। সেই চিঠিতে লেখা রয়েছে যে ওই যুবক তাঁর জীবন শেষ করছেন এবং এর জন্য কেউ দায়ী নন।’’

তিনি আরও বলেন, ‘‘চিঠিতে লেখা রয়েছে যে, মৃত যুবক আট-ন’বছর আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি ৩০ বছর পর্যন্ত বাঁচবেন। তিনি আরও লিখেছেন যে, তাঁর জীবনে কোনও সমস্যা নেই।’’

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে যে, ওই হোটেল মালিক মানসিক অবসাদে ভুগছিলেন। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE