Advertisement
০১ মে ২০২৪
Cash Recovery

গাড়ির মধ্যে থরে থরে সাজানো নোটের বান্ডিল, উদ্ধার কয়েক কোটি টাকা, গ্রেফতার অভিযুক্তরা

পুলিশ সূত্রে খবর, গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়ির মধ্যে থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা গেছে। ছত্তীসগঢ়ে উদ্ধার হওয়া এই টাকার উৎস কী, জানার চেষ্টা করছে পুলিশ।

a huge amount of cash was recovered from the vehicles at Chhattisgarh

উদ্ধার কয়েক কোটি টাকা ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৫:২৪
Share: Save:

দ্রুত গতিতে ছুটছিল গাড়িটি। সেই গাড়িটি ধরার জন্য ছক সাজিয়ে রেখেছিল পুলিশও। গাড়িটি নজরে আসতেই সেটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালায় তারা। তল্লাশি চালাতে গিয়ে চোখ কপালে ওঠে সকলের। দেখেন গাড়ির মধ্যে থরে থরে সাজানো নোটের বান্ডিল। এত টাকা কোথা থেকে এল, সেই প্রশ্নের সদুত্তর দিতে পারেননি ওই গাড়ির চালক এবং সওয়ারিরা। সেই কারণেই তাঁদের গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ছত্তীসগঢ়ের ভিলাই ভাট্টি থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে, গাড়ি করে কোটি কোটি টাকা পাচার করা হচ্ছে! খবর পাওয়া মাত্রই অভিযানে নামে এসিসিইউ এবং ভিলাই ভাট্টি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়ির মধ্যে থেকে দু’কোটি ৬৪ লক্ষ টাকা উদ্ধার করা গেছে। এই টাকার উৎস কী, কোথা থেকে টাকা এল, কোথায় টাকা ‘পাচার’ করা হচ্ছিল— সেই সব প্রশ্নই সামনে এসেছে। পুলিশের একাধিক প্রশ্নের কোনও উত্তর দিতে পারেননি গাড়ির সওয়ারিরা।

পুলিশ অভিযুক্তদের আটক করে প্রথমে ভিলাই ভাট্টি থানায় নিয়ে আসা হয়। সেখানেই টানা জেরার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে খবর। এই টাকার পিছনে আর কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানাবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cash arrest Chhatisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE