Advertisement
০৯ মে ২০২৪
Murder in Goa

৩৫ বছর বয়সি মহিলাকে খুন গোয়ায়! কুয়ো থেকে উদ্ধার মৃতদেহ

মঙ্গলবার উত্তর গোয়ার এক গ্রামে কুয়োর ভিতর থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতের কোমরে একটি নাইলনের দড়ি বাঁধা। দড়ির এক প্রান্তে বাঁধা রয়েছে একটি ভারী পাথর।

কুয়ো থেকে উদ্ধার এক মহিলার মৃতদেহ।

কুয়ো থেকে উদ্ধার এক মহিলার মৃতদেহ। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
পানাজি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১০:৩৬
Share: Save:

স্বামীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন এক মহিলা। বাইরে তাঁর আলাপ হয় এক অচেনা ব্যক্তির সঙ্গে। কিন্তু এই বন্ধুত্ব অজান্তেই তাঁর জীবনের কাল হয়ে আসে। মঙ্গলবার উত্তর গোয়ার এক গ্রামে কুয়োর ভিতর থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নাগাপ্পা বেকিনাল। তাঁর বয়স ৩৫ বছর।

উত্তর গোয়ার থিভিম গ্রামের ঘটনা এটি। কুয়োর ভিতর থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করেন দমকল কর্মীরা। উদ্ধার করার পর দেখা যায়, মৃতের কোমরে একটি নাইলনের দড়ি বাঁধা। দড়ির এক প্রান্তে বাঁধা রয়েছে একটি ভারী পাথর।

সূত্রের খবর, অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ। অভিযুক্তের নাম মঞ্জুপা নজন্ত্রী। পুলিশ সূত্রে খবর, তাঁর বয়স ৩৯ বছর। কর্ণাটকের হাভেরি এলাকার বাসিন্দা তিনি।নিখোঁজ মহিলার নামে কর্ণাটক এবং মহারাষ্ট্রের কোনও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে কিনা তা খোঁজ নেয় পুলিশ। এমনকি, কোলভেল এবং থিভিম এলাকাতেও তল্লাশি চালায় পুলিশ। কোলভেল থানার পুলিশের সহায়তায় মৃতের বোনের সন্ধান পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, ইয়াল্লামা নাকি তাঁর স্বামীর সঙ্গে ঝগড়া করে কর্ণাটকে চলে গিয়েছিলেন। সেখানে অভিযুক্তের সঙ্গে তাঁর আলাপ হয় বলে জানিয়েছেন মৃতের বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE