Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ঘুমের মধ্যেই মাকে কোপাল বাবা, ভয়ে সিঁটিয়ে থাকল সন্তানরা

ঘুম ভেঙে উঠে দেখে বিছানার এক পাশে ধারালো অস্ত্র দিয়ে মায়ের মাথায় একের পর এক কোপ মারছে তাদেরই বাবা। রক্তে ভেসে যাচ্ছে বিছানা আর যন্ত্রনায় ছটফ

নিজস্ব প্রতিবেদন
০৬ অগস্ট ২০১৭ ১৪:৩৩
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

তিন সন্তান তখন ঘুমোচ্ছিল। আচমকা মায়ের আর্তনাদে ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে উঠে দেখে বিছানার এক পাশে ধারালো অস্ত্র দিয়ে মায়ের মাথায় একের পর এক কোপ মারছে তাদেরই বাবা। রক্তে ভেসে যাচ্ছে বিছানা আর যন্ত্রনায় ছটফট করছে মা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১টা নাগাদ মুম্বইয়ের নালাসোপারায়।

এ ভাবেই ঘুমের মধ্যেই তিন শিশুর সামনে স্ত্রীয়ের মাথা আর হাত কুপিয়ে খুন করার অভিযোগে শুক্রবার মুম্বইয়ের বাসাই থেকে অজয় যাদব নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দাম্পত্য কলহ থেকেই এই ঘটনা।

মুম্বই পুলিশ সূত্রে খবর, অজয় একজন অটোরিক্সা চালক। অজয় এবং তার স্ত্রী সরোজা (২৮)-র তিন ছেলেমেয়ে। এদের মধ্যে সবচেয়ে বড় সন্তানের বয়স ৮ বছর। অজয় এবং সরোজার দাম্পত্য জীবন খুব একটা ভাল ছিল না। প্রায়ই দু’জনের মধ্যে গন্ডগোল হত বলে প্রতিবেশীরা জানিয়েছেন। ঘটনার দিনও দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর সকলে শুতে চলে যায়। কিন্তু শুধুমাত্র কথা কাটাকাটিতেই বিষয়টি থামাতে চায়নি অজয়। সরোজার ঘুমের অপেক্ষা করতে থাকে সে। সরোজা ঘুমিয়ে পড়লে একটা ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর মাথায় কোপ বসাতে থাকে। অস্ত্রের কোপে ধড় থেকে মাথা আলাদা হয়ে যায়। তারপর তাঁর হাতেও একইভাবে কোপ মারতে শুরু করে সে।

Advertisement

আরও পড়ুন:
ব্রিটিশ মডেলকে সুটকেসে ভরে বেচে দেওয়ার চেষ্টা

পালাতে গিয়েই পড়ে মৃত্যু, মনে করছে পুলিশ

ঘরের ভিতরে যখন এই সমস্ত ঘটছে, সরোজার চিৎকারে তাঁর তিন শিশুর ঘুম ভেঙে যায়। চোখের সামনে মায়ের উপরে বাবার এই হামলা দেখে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে তারা।

পুলিশের কাছে অজয় স্বীকার করেছে, সরোজা মারা যাওয়ার পর তাঁর আলাদা হয়ে যাওয়া মাথা এবং হাতের অংশ ঘরের ভিতরে একটি বালতিতে রেখে সন্তানদের নিয়ে ঘর ছাড়ে অজয়। কাছেই তার বাবার বাড়ি রয়েছে। সন্তানদের নিয়ে সেখানে গিয়ে হাজির হয়। বাবা তার কাছে পূত্রবধূ সরোজার কথা জানতে চাইলে অজয় জানায়, তিনি ঘুমিয়ে আছেন। তাই আসেননি।

তখনও অবশ্য কেউ সরোজার খুনের বিষয়টি টের পাননি। বাবার ভয়ে তিন সন্তানও মুখ খোলার সাহস পায়নি। ভোর হতে সন্তানদের বাবার কাছে রেখে সেখান থেকেও চম্পট দেয় অজয়। আর তার পরই তার সন্তানরা সবটা জানায়।

পুলিশ নালাসোপারায় অজয়ের বাড়ি থেকে সরোজার মৃতদের উদ্ধার করে। পাশের বাসাই এলাকা থেকে গ্রেফতার হয় অজয়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Something isn't right! Please refresh.

Advertisement