Advertisement
০৪ মে ২০২৪
Kerala

ছবি তুলতে গিয়ে পা পিছলে পাহাড় থেকে নদীতে নবদম্পতি! বাঁচাতে ঝাঁপ আত্মীয়ের, মৃত্যু তিন জনেরই

শনিবার সন্ধ্যায় ছবি তোলার জন্য পল্লীকল নদীর পাশে একটি পাহাড়ে উঠেছিলেন নবদম্পতি সিদ্দিক এবং নওফির। ছবি তোলার জন্য পাহাড়ের প্রান্তে দাঁড়িয়ে ছিলেন তাঁরা।

A newly-wed couple from Kerala died after falling into river from cliff during photo shoot, relative killed while rescuing

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৬:৩৮
Share: Save:

ছবি তোলার সময় পাহাড় থেকে নদীতে পড়ে মৃত্যু হল এক নববিবাহিত দম্পতির। দম্পতিকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়ায় মৃত্যু হয়েছে তাঁদের এক আত্মীয়েরও। কেরালার তিরুঅনন্তপুরমের ঘটনা। শনিবার সন্ধ্যায় ছবি তোলার জন্য পল্লীকল নদীর পাশে একটি পাহাড়ে উঠেছিলেন নবদম্পতি সিদ্দিক এবং নওফির। ছবি তোলার জন্য পাহাড়ের প্রান্তে দাঁড়িয়েছিলেন তাঁরা। ছবি তুলছিলেন দম্পতির আত্মীয় আনসিল নামে এক যুবক। তখনই অসাবধানতা বশত দুর্ঘটনাটি ঘটে। পা পিছলে পাহাড় থেকে পল্লীকল নদীতে পড়ে যান ওই নবদম্পতি। তাঁদের বাঁচাতে নদীতে ঝাঁপ মারেন আনসিলও।

প্রত্যক্ষদর্শীরা স্থানীয়দের খবর দিলে তাঁরা উদ্ধারকাজ শুরু করেন। শনিবার আনসিলের মৃতদেহ উদ্ধার করা হলেও নবদম্পতি সিদ্দিক এবং নওফির কোনও খোঁজ পাওয়া যায়নি। রবিবার তাঁদের দেহ নদীতে ভেসে ওঠে। এর পর তিনটি মৃতদেহই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই নবদম্পতি কেরলের কোল্লাম জেলার বাসিন্দা। এক সপ্তাহ আগেই তাঁদের বিয়ে হয়। একটি অনুষ্ঠানের জন্য তাঁরা আনসিলের বাড়িতে এসেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Couple photoshoot Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE