Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Express Train

Landslide: গোয়ায় বৃষ্টি, ধসে লাইন থেকে ছিটকে গেল ট্রেন! দেখুন ভিডিয়ো

প্রথম কামরার যাত্রীদের উদ্ধার করে অন্য কামরায় স্থানান্তরিত করা হয়েছে। এর পর ট্রেনকে কুলেমে ফিরিয়ে আনা হয়েছে।

লাইনচ্যুত  ট্রেনের কামরা।

লাইনচ্যুত ট্রেনের কামরা। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
গোয়া শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১০:২৬
Share: Save:

গোয়াতে ধসের কবলে এক্সপ্রেস ট্রেন। দুধসাগর এবং সোনৌলিম স্টেশনের মধ্যে ধস নামায় শুক্রবার লাইনচ্যুত হয়েছে মেঙ্গালুরু থেকে মুম্বইগামী ট্রেন। যদিও এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি বলে জানা গিয়েছে।

মহারাষ্ট্র এবং গোয়ার বিভিন্ন এলাকায় গত কয়েক দিনে প্রবল বৃষ্টিপাত হয়েছে। বশিষ্ঠী নদী প্লাবিত হওয়ায় ওই শাখার বহু ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে। মাদগাঁও-লোন্দা-মিরাজ হয়ে ঘুরে যাচ্ছে ওই ট্রেনগুলি। এই পথে যাওয়ার সময় ০১১৩৪ মেঙ্গালুরু- মুম্বই বিশেষ এক্সপ্রেস ট্রেনটি ধসের কবলে পড়ে। এর জেরে ট্রেনের ইঞ্জিন এবং প্রথম কামরাটি লাইনচ্যুত হয়।

এর পর প্রথম কামরার যাত্রীদের উদ্ধার করে অন্য কামরায় স্থানান্তরিত করা হয়েছে। এর পর ট্রেনকে কুলেমে ফিরিয়ে আনা হয়েছে। জানা গিয়েছে, অত্যাধিক বৃষ্টির জেরে দক্ষিণ-পশ্চিম রেলের হুব্বালি শাখার দু’টি জায়গায় ধস নেমেছে। দুধসাগর এবং সোনৌলিম স্টেশন মধ্যে এবং কারানজল এবং দুধসাগর স্টেশনের মাঝে নেমেছে ধস। এই ধসের জেরে ওই দিকে যাতায়াত করা বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। বেশ কয়েকটি ট্রেনের যাত্রাপথও পরিবর্তিত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE