Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh

থানায় চড়াও হয়ে লকআপ থেকে তিন জনকে নিয়ে পালাল ৬০ দুষ্কৃতী! হামলায় আহত চার পুলিশকর্মী

থানা থেকে বেরোনোর সময় পুলিশের কয়েকটি গাড়িতে ভাঙচুরও চালায় তারা। এই ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছন বুরহানপুরের পুলিশ সুপার রাহুলকুমার লোধা এবং জেলাশাসক ভব্যা মিত্তল।

Representational picture of dead body

৬০ জনের বেশি দুষ্কৃতীর হামলা করে নিপানগর থানায়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বুরহানপুর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২২:১৮
Share: Save:

মধ্যপ্রদেশের একটি থানায় হামলা চালিয়ে লকআপে বন্দি এক মহিলা ডাকাত এবং তাঁর সঙ্গীসাথীদের নিয়ে পালাল এক দল দুষ্কৃতী। শুক্রবার রাত ৩টে নাগাদ ৬০ জনের বেশি দুষ্কৃতীর এই হামলায় আহত হয়েছেন থানায় কর্তব্যরত ৪ পুলিশকর্মী।

পুলিশ সূত্রে খবর, বুরহানপুর জেলার নিপানগর থানায় শুক্রবার হামলা চালায় দুষ্কৃতীদের দলটি। থানায় ঢুকে পুলিশকর্মীদের আক্রমণ করে তারা। এর পর লকআপ ভেঙে সেখানে বন্দি হেমা মেঘওয়াল নামে এক মহিলা ডাকাত এবং তাঁর দুই সঙ্গীকে নিয়ে পালিয়ে যায়। থানা থেকে বেরোনোর সময় পুলিশের কয়েকটি গাড়িতে ভাঙচুরও চালায় তারা। এই ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছন বুরহানপুরের পুলিশ সুপার রাহুলকুমার লোধা এবং জেলাশাসক ভব্যা মিত্তল।

পুলিশ সুপার লোধা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ডাকাতির অভিযোগে কিছু দিন আগেই হেমাকে গ্রেফতার করা হয়েছিল। লকআপে তাঁর সঙ্গী মগন পটেল-সহ দু’জন ছিলেন। ৩ জনকেই পুলিশের হেফাজত থেকে নিয়ে যায় দুষ্কৃতীরা।

পুলিশ সুপারের দাবি, থানার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Mob Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE