Advertisement
১১ মে ২০২৪
Heavy Rain

Marriage in Rain: হার মানল বৃষ্টিও, ত্রিপল মাথায় দিয়ে বরযাত্রী হাজির বিয়েতে! দেখুন ভিডিয়ো

বৃষ্টি হচ্ছে বলে তার জন্য তো আর বিয়ে রুখে দেওয়া যায় না! তাই বৃষ্টি থেকে বাঁচতে বিশাল একটা ত্রিপল জোগাড় করেছিলেন বরের বাড়ির লোকেরা।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৮:৩১
Share: Save:

ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে, তার মধ্যেই বিশাল বড় হলুদ রঙের একটি ত্রিপল নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন এক দল লোক। বাজনা বাজছে। তার মধ্যেই কয়েক জনকে আবার বৃষ্টিতে ভিজে ভিজেই নাচতে দেখা গেল। নেটমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, ভিডিয়োটি মধ্যপ্রদেশের ইনদওরের। ত্রিপল মাথায় দিয়ে যাঁরা তুমুল বৃষ্টির মধ্যে যাচ্ছিলেন তাঁরা আসলে বরযাত্রী। প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও বরপক্ষের হয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার এমন দৃশ্য আগে কোনও দিন কোথাও দেখা গিয়েছে বলে মনে হয় না।

বৃষ্টি হচ্ছে বলে তার জন্য তো আর বিয়ে রুখে দেওয়া যায় না! তাই বৃষ্টি থেকে বাঁচতে বিশাল একটা ত্রিপল জোগাড় করেছিলেন বরের বাড়ির লোকেরা। আর সেই ত্রিপলের নীচে সবাই মিলে আশ্রয় নিলেন। তার পর সেই ত্রিপল মাথায় দিয়েই কনের বাড়ির উদ্দেশে রওনা দেন তাঁরা।

শৈলেন্দ্র যাদব নামে এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োটি প্রকাশ্যেই আসতেই, অনেকেই বলেছেন, ‘এটা একমাত্র ভারতেই সম্ভব।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heavy Rain Wedding Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE