Advertisement
০৫ মে ২০২৪
Gurugram

বাউন্সারদের হাতে মার খেলেন গুরুগ্রামের যুগল! নাইট ক্লাবে উত্তেজনা

রাত দুটো নাগাদ বিল মিটিয়ে ক্লাব থেকে বেরনোর সময় ক্লাবের বাউন্সাররা দু’জনকে ঘিরে ফেলেন বলে অভিযোগ। ধাক্কা মেরে ফেলে দিয়ে লাথি-ঘুষিও মারা হয় ওই যুগলকে।

ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছলে ওই যুগলকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছলে ওই যুগলকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৪:২৮
Share: Save:

সঙ্গীর সঙ্গে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে একটি ক্লাবে গিয়েছিলেন গুরুগ্রামের বাসিন্দা অঞ্জলি। কিন্তু মধ্যরাতে ক্লাব থেকে বেরোনোর সময় বিপদের মুখে পড়লেন তাঁরা। ক্লাবের বাউন্সারদের হাতে বেধড়ক মার খেলেন ওই যুগল। সোমবার রাতে গুরুগ্রামের সেক্টর ২৯ এলাকার একটি নাইট ক্লাবে এই ঘটনাটি ঘটে।

গুরুগ্রামের জওহর নগর কলোনির বাসিন্দা অঞ্জলি। সোমবার রাতে তাঁর প্রেমিক চেতন টোকাসের সঙ্গে ওই ক্লাবে গিয়েছিলেন তিনি। দিল্লির মুনিরকা এলাকায় থাকেন চেতন। অঞ্জলির অভিযোগ, রাত দুটো নাগাদ বিল মিটিয়ে ক্লাব থেকে বেরোনোর সময় ক্লাবের বাউন্সাররা তাঁদের দু’জনকে ঘিরে ফেলেন। কোনও কারণ ছাড়াই চেতনের সঙ্গে মারপিট শুরু করেন তাঁরা। অঞ্জলি প্রতিবাদ করার সময় মহিলা বাউন্সাররা এসে অঞ্জলিকেও মারতে শুরু করেন।

অঞ্জলির দাবি, তাঁদের ধাক্কা মেরে ফেলে লাথি, ঘুষি মারা হয়। তার পর তাঁদের দু’জনকে ক্লাব থেকে বাইরে বের করে দেন বাউন্সাররা। অবিলম্বে পুলিশকে খবর দেন অঞ্জলি। ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছলে তাঁদেরকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা অঞ্জলি এবং চেতনের স্বাস্থ্য পরীক্ষা করে জানান যে, দু’জনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। চেতনের শরীরে ৫টি এবং অঞ্জলির শরীরে ৭টি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।

স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন অঞ্জলি। ইতিমধ্যেই পুলিশের তরফে প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে। যদিও ক্লাবের ম্যানেজার সুমিত কুমারের বক্তব্য, তাঁর ক্লাবের ভিতর এমন কোনও ঘটনা ঘটেনি। পুলিশকে সব রকম ভাবে সাহায্য করবেন বলেও জানিয়েছেন সুমিত। এই প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ক্লাবের ভিতর লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীরা উপযুক্ত শাস্তি পাবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram club attack FIR police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE