Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Crime

ভিড় বাজারে খুন প্রতিবেশীকে, টাকা শোধ করতে না পারাই কাল হল মহিলার

মেয়ের বিয়ে দেবেন বলে প্রতিবেশী শাকিল মিয়াঁর কাছে টাকা ধার নিয়েছিলেন নীলম। সেই টাকা শোধ দিতে না পারায় ভিড় বাজারে প্রতিবেশীর হাতে খুন হন তিনি।

টাকা শোধ দিতে না পারায় রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে শাকিল এবং তাঁর সঙ্গী জুদ্দিন খুন করেন নীলমকে।

টাকা শোধ দিতে না পারায় রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে শাকিল এবং তাঁর সঙ্গী জুদ্দিন খুন করেন নীলমকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

দিনের আলোয় ভিড় বাজারে খুন হলেন এক মহিলা। টাকা ধার নিয়ে শোধ করতে না পারায় তাঁর প্রতিবেশী তাঁকে খুন করে। মৃতার নাম নীলম। শনিবার এই ঘটনাটি ঘটে বিহারের ভাগলপুরে। মঙ্গলবার খুনে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে ভাগলপুর থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তদের নাম শাকিল মিয়াঁ এবং জুদ্দিন মিয়াঁ। মেয়ের বিয়ে দেবেন বলে প্রতিবেশী শাকিল মিয়াঁর কাছে টাকা ধার চেয়েছিলেন নীলম। কিন্তু অনেক দিন কেটে যাওয়ার পরেও সেই টাকা শোধ দিতে পারেননি তিনি। তাই রাগের বশে ধারালো অস্ত্র দিয়ে শাকিল এবং তাঁর সঙ্গী জুদ্দিন খুন করেন নীলমকে। পুলিশ সূত্রের খবর, নীলমের মাথা এবং পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। এমনকি, নীলমের হাত, স্তন এবং কান কেটে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভাগলপুর থানার এক পুলিশকর্মী জানান, শিন্ডিয়া ব্রিজের কাছে যে বাজার রয়েছে, সেখানে খুন করা হয় নীলমকে। আশপাশের কেউ কিছু বোঝার আগেই শাকিল এবং জুদ্দিন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। নীলমকে ওই অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে তাঁকে জওহরলাল নেহরু মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসা চলাকালীন মারা যান নীলম। পুলিশ মঙ্গলবার খুনে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, হামলা হওয়ার পর বাজারে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরা নীলমকে বাঁচাতে আসেন। ওই মুহূর্তে নীলম দুই অভিযুক্ত শাকিল এবং জুদ্দিনের পরিচয় দেন। সেখানে উপস্থিত লোকজন ফোনে নীলমের বয়ান রেকর্ডও করেন।

নীলমের স্বামী এই প্রসঙ্গে পুলিশকে জানান, শাকিল খুব ঘন ঘন তাঁদের বাড়িতে আসতেন। নীলম তাঁকে বাড়ি আসতে বারণ করেছিলেন। সেই কারণেই নীলমকে খুন করেন তিনি। টাকাপয়সা নিয়েই দু’পক্ষের মধ্যে বচসা বাধে বলে জানিয়েছে ভাগলপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bihar arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE