Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

প্রচারে বেরিয়ে বিয়ের প্রস্তাবে ভেসে গিয়েছেন আপের এই তরুণ প্রার্থী

সংবাদ সংস্থা  
নয়াদিল্লি ০৬ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৪২
আপ প্রার্থী রাঘব চাড্ডা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আপ প্রার্থী রাঘব চাড্ডা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। সেই কাজ ছেড়ে যোগ দিয়েছেন রাজনীতিতে। আম আদমি পার্টির হয়ে দিল্লি বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। লড়ছেন রাজিন্দর নগর আসন থেকে। কিন্তু ভোটের প্রচারে নেমে অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখী হলেন আপ নেতা রাঘব চাড্ডা। তাঁর সোশ্যাল মিডিয়া টিম জানিয়েছে, এক ডজনেরও বেশি বিয়ের প্রস্তাব পেয়েছেন আপের এই ‘হ্যান্ডসাম’ প্রার্থী।

শনিবার দিল্লিতে বিধানসভা নির্বাচন। তার আগে বিভিন্ন কেন্দ্রে প্রচারে বেরিয়েছিলেন রাঘব। করেছিলেন একাধিক জনসভা ও রোড-শো। সেই সব প্রচারসভায় রাঘবকে ঘিরে জনগণের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সেই প্রচার সভার ছবি-ভিডিয়ো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিয়মিত আপলোড করত তাঁর সোশ্যাল মিডিয়া টিম। সোশ্যাল মিডিয়াতেই আসতে শুরু করে বিয়ের প্রস্তাব।

ভারচুয়াল পরিসরের বাইরে এক স্কুলের মিটিংয়ে জনৈক শিক্ষিকা ৩১ বছরের এই নেতাকে বলেছেন, ‘‘আমার যদি মেয়ে থাকত, তাহলে তোমার সঙ্গে ওর বিয়ে দিতাম।’’ ওদিকে রাঘবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও সুন্দরীর মন্তব্য, ‘‘তুমি বিয়ে করে নিলে আমার হৃদয় ভেঙে যাবে।’’ এই সব প্রস্তাবের জবাবে রাঘব কিন্তু অবিচল। তিনি সোশ্যাল মিডিয়াতেই বলেছেন, ‘‘দেশের আর্থিক পরিস্থিতি এখন ভাল নয়। তাই এটা বিয়ে করার সঠিক সময় নয়।’’

Advertisement



সোশ্যাল মিডিয়ায় বিয়ের প্রস্তাব। ছবি স্ক্রিনশট।

এ ভাবেই একের পর এক বিয়ের প্রস্তাব এসেছে রাঘব চাড্ডার কাছে। প্রস্তাবের এই ঘনঘটাই প্রমাণ করে দিচ্ছেন যুবতী-সমাজের কাছে কতটা জনপ্রিয় তিনি। কিন্তু এই ‘ক্রাশ’ ভোটবাক্সে কতটা প্রতিফলিত হবে, তা জানা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি ভোটের ফল প্রকাশিত হলে।

আরও পড়ুন: নাম বিভ্রাট! কমেডিয়ান ভেবে বস্টননিবাসী কুণালের টিকিট বাতিল করল এয়ার ইন্ডিয়া

আরও পড়ুন: ‘গরু খাওয়ার জন্য বাঘেদের শাস্তি হওয়া উচিত’, দাবি গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন

Advertisement