Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ayodhya Ram Mandir

সোমবার অযোধ্যায় যাচ্ছেন আপের কেজরীওয়াল আর মান, সপরিবারে দর্শন করবেন রামলালাকে

আপ কিংবা দুই মুখ্যমন্ত্রীর তরফে অবশ্য অযোধ্যা সফরের বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। তবে আপের একটি সূত্রকে উদ্ধৃত করে এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

AAP chief Arvind Kejriwal and Punjab CM Bhagwant Mann to visit Ram Mandir on Monday

ভগবন্ত মান এবং অরবিন্দ কেজরীওয়াল (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০০
Share: Save:

অযোধ্যা সফরে যাচ্ছেন আপের দুই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল এবং ভগবন্ত মান। সোমবার অযোধ্যায় পৌঁছে রামমন্দিরে যাবেন তাঁরা। কেজরীওয়াল এবং মানের সঙ্গে থাকবেন তাঁদের পরিবারের সদস্যেরাও।

আপ কিংবা দুই মুখ্যমন্ত্রীর তরফে অবশ্য এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। তবে আপের একটি সূত্রকে উদ্ধৃত করে এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

গত মাসে কেজরীওয়াল জানিয়েছিলেন, তিনি একটি চিঠি পেয়েছিলেন। সেই চিঠিতে তাঁকে জানানো হয়, একটি বিশেষ দল তাঁর কাছে গিয়ে রামমন্দিরে রামলালা বা শিশু রামের বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানাবে। কিন্তু পরে কেউ তাঁকে আমন্ত্রণ করেনি বলে জানান কেজরীওয়াল। চিঠিতে নিরাপত্তার কারণে কেবল এক জনকেই ‘প্রাণপ্রতিষ্ঠা’র অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বলেও জানান আপ প্রধান।

পরে কেজরীওয়াল জানান, পরে তিনি পরিবারের সকলকে নিয়ে রামমন্দিরে যেতে চান। সেই মতোই আগামী সোমবার তিনি দলের আর এক মুখ্যমন্ত্রী মানকে নিয়ে অযোধ্যা যাচ্ছেন বলে আপ সূত্রে খবর। গত ২২ জানুয়ারি, রামমন্দিরের উদ্বোধন হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উপস্থিত ছিলেন দেশবিদেশের বহু বিশিষ্ট মানুষও। ২৩ জানুয়ারি সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হয় রামমন্দিরের দরজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal Bhagwant Mann AAP Ram Mandir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE