Advertisement
০২ মে ২০২৪
Mann Ki Baat

মোদীর ‘মন কি বাত’-এ খরচ ৮৩০ কোটি? আপ নেতা দাবি করতেই গুজরাত পুলিশের এফআইআর!

মোদীর মন কি বাত-এর শততম পর্ব প্রচারিত হয়েছে রবিবার। এই ১০০ পর্বে সরকারি কোষাগার থেকে ৮৩০ কোটি টাকা খরচ হয়েছে বলে গুজরাতের আপ সভাপতি ইসুদান রবিবার টুইটারে অভিযোগ করেছিলেন।

AAP Gujarat president claims, 830 crore spent on ‘Mann Ki Baat’, faces police FIR

মোদীর ‘মন কি বাত’-এর ১০০টি পর্বে সরকারি কোষাগারের খরচ ৮৩০ কোটি টাকা বলে অভিযোগ উঠল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২২:২৭
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’ কর্মসূচি নিয়ে প্রশ্ন তোলায় গুজরাতের আম আদমি পার্টি (আপ) সভাপতি বিরুদ্ধে এফআইআর করল পুলিশ। এফআইআর-এ অভিযোগ, কোনও তথ্য-প্রমাণ না দিয়ে ইসুদান গঢ়বী নামে ওই আপ নেতা মোদীর মন কি বাত-এ ৮৩০ কোটি টাকা খরচের অভিযোগ তুলেছেন।

মোদীর মন কি বাত-এর শততম পর্ব প্রচারিত হয়েছে রবিবার। এই ১০০ পর্বে সরকারি কোষাগার থেকে মোট ৮৩০ কোটি টাকা খরচ হয়েছে বলে ইসুদান রবিবার টুইটারে অভিযোগ করেছিলেন। তাঁর দাবি ছিল, প্রতি পর্বে খরচ হয়েছে গড়ে ৮ কোটি ৩০ লাখ টাকা। সেই হিসাবে ১০০ পর্বের পিছনে সরকারের খরচ হয়েছে ৮৩০ কোটি টাকা ।

গুজরাত পুলিশ সোমবার জানিয়েছে, প্রাথমিক তদন্তে তারা জানতে পেরেছে ইসুদান মনগড়া অভিযোগ তুলেছেন। তাঁর কাছে কোনও তথ্যপ্রমাণ নেই। আপ নেতা অবশ্য পুলিশ এফআইআর করার আগেই টুইটটি মুছে দিয়েছিলেন। গুজরাত পুলিশের এই সক্রিয়তা প্রসঙ্গে আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের অভিযোগ, ইচ্ছাকৃত ভাবে তাঁদের নেতাদের হেনস্থা করছে গুজরাতের বিজেপি সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE