Advertisement
২০ এপ্রিল ২০২৪
Arvind Kejriwal

কেজরীওয়ালকে খুনের চক্রান্ত করছেন দিল্লির বিজেপি সাংসদ মনোজ! অভিযোগ আপ নেতা সিসৌদিয়ার

আগামী ৪ ডিসেম্বর দিল্লিতে পুরভোট। তার আগে বিভিন্ন প্রচারসভায় মনোজ ধারাবাহিক ভাবে কেজরীকে খুনে উস্কানি দিচ্ছেন বলে অভিযোগ সিসৌদিয়ার। যদিও অভিযোগ অস্বীকার করেছেন মনোজ।

অরবিন্দ কেজরীবালকে খুনের চক্রান্তের অভিযোগ বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির বিরুদ্ধে।

অরবিন্দ কেজরীবালকে খুনের চক্রান্তের অভিযোগ বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির বিরুদ্ধে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৬:৩৯
Share: Save:

দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টি (আপ)-র নেতা অরবিন্দ কেজরীওয়ালকে খুনের চক্রান্ত করছে বিজেপি। আর সেই চক্রান্তের ‘মাথা’ উত্তর-পূর্ব দিল্লির সাংসদ তথা অভিনেতা মনোজ তিওয়ারি। মনোজ দিল্লির বিজেপির প্রাক্তন সভাপতিও। শুক্রবার এই অভিযোগ করেছেন, দিল্লির উপমুখ্যমন্ত্রী তথা আপ নেতা মণীশ সিসৌদিয়া।

আগামী ৪ ডিসেম্বর দিল্লিতে পুরভোট। তার আগে বিভিন্ন প্রচারসভায় মনোজ ধারাবাহিক ভাবে কেজরীকে খুনে উস্কানি দিচ্ছেন বলে অভিযোগ সিসৌদিয়ার। তিনি বলেন, ‘‘মনোজ প্রকাশ্যে দুষ্কৃতীদের কেজরীওয়ালকে খুন করতে উস্কানি দিচ্ছেন। তিনি খুনের পরিকল্পনাও করেছেন।’’ আপের তরফে নির্বাচন কমিশন এবং পুলিশের কাছে মনোজের বিরুদ্ধে অভিযোগ জানানো হবে বলে জানিয়ে সিসৌদিয়া বলেন, ‘‘আমরা মনোজ তিওয়ারিকে গ্রেফতারের দাবি জানাব।’’

সিসৌদিয়ার ওই মন্তব্যের পর বিজেপি সাংসদ মনোজ টুইটারে লেখেন, “আমি কেজরীওয়ালজির নিরাপত্তা নিয়ে চিন্তিত। কারণ, ধারাবাহিক দুর্নীতি, ভোটের টিকিট বিক্রি, জেলে ধর্ষকের সঙ্গে বন্ধুত্ব ও ম্যাসাজ নেওয়ার মতো ঘটনায় দিল্লির জনতা এবং আপ কর্মীরা ক্রুদ্ধ। তাদের বিধায়কের উপর হামলাও হয়েছে। আমি মনে করি, মুখ্যমন্ত্রীর সঙ্গে এমনটা হওয়া উচিত নয়। শাস্তি শুধু আদালতই দিতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal AAP Delhi CM MCD Manoj Tiwari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE