Advertisement
১৭ জুন ২০২৪
ED

৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চান, নইলে... ইডিকে আইনি নোটিস পাঠালেন আপ সাংসদ সঞ্জয় সিংহ

সঞ্জয়ের দাবি, দিল্লি আবগারি দুর্নীতি মামলায় এক অভিযুক্তের বয়ানকে রাজনৈতিক উদ্দেশে এমন ভাবে ইডি প্রকাশ্যে এনেছে যাতে তাঁর ভাবমূর্তিতে কালি লাগানো যায়।

file image of AAP MP Sanjay Singh

ইডিকে ক্ষমা চাইতে হবে, সঞ্জয়ের চিঠি গেল সদর দফতরে। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ২০:৫৮
Share: Save:

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)কে আইনি নোটিস পাঠালেন আপ সাংসদ সঞ্জয় সিংহ। দিল্লি আবগারি দুর্নীতি মামলায় উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর নাম টেনে এনে তাঁর সম্মানহানি করেছে কেন্দ্রীয় এজেন্সিটি। এই অভিযোগে ইডির আধিকারিকদের প্রকাশ্যে ক্ষমাপ্রার্থনার দাবি জানিয়ে আপ সাংসদের চিঠি গিয়েছে ইডির সদর দফতরে। ৪৮ ঘণ্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমা না চাইলে ফৌজদারি মামলার মুখে পড়তে হবে বলেও ইডিকে পাঠানো চিঠিতে জানিয়ে দিয়েছেন সঞ্জয়।

ইডিকে পাঠানো চিঠিতে সঞ্জয়ের আইনজীবী সরাসরি সম্বোধন করেছেন ইডির ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরকে। চিঠিতে দাবি করা হয়েছে, ইডির ডিরেক্টর, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এবং তাঁদের সহযোগী, সহকর্মী, এজেন্ট এবং কর্মীদের মাধ্যমে সঞ্জয়ের সম্মানহানি করা হয়েছে। এ জন্য ইডিকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে দাবি করেছেন আপ সাংসদ। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমাপ্রার্থনা না করলে ফৌজদারি মামলা করা হবে বলে জানিয়েছেন সঞ্জয়ের আইনজীবী।

সঞ্জয়ের দাবি, দিল্লি আবগারি দুর্নীতি মামলায় এক অভিযুক্তের বয়ানকে রাজনৈতিক উদ্দেশে এমন ভাবে প্রকাশ্যে আনা হয়েছে যাতে তাঁর ভাবমূর্তিতে কালি লাগানো যায়। এর আগে ইডির বিরুদ্ধে মিথ্যে বয়ানের অভিযোগ করেছিলেন সঞ্জয়। যদিও সঞ্জয়ের বিরুদ্ধে মুখ খুলেছে বিজেপি। তাদের দাবি, স্বাধীন তদন্তকারী সংস্থার বিরুদ্ধে যে ভাবে বয়ান দেওয়া হচ্ছে এতে আখেরে গণতন্ত্রই ক্ষতিগ্রস্ত হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED AAP BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE