Advertisement
৩০ এপ্রিল ২০২৪
AAP

আপ কর্মীকে গুলি করে খুন পঞ্জাবে, আদালতে যাওয়ার পথে আক্রমণ আততায়ীদের

পিটিআই সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গুরপ্রীত সিংহ ওরফে গোপী চোহলা নিজের গাড়িতে চেপে কপূরথলা জেলায় যাচ্ছিলেন। আদালতে একটি কাজ ছিল তাঁর।

image of aap leader

নিহত আপ কর্মী গুরপ্রীত সিংহ গোপি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৫:১৯
Share: Save:

পঞ্জাবের তরণ তারণে আপ কর্মীকে গুলি করে খুন। শুক্রবার সকালে গোয়িন্দওয়াল সাহিব রেল ক্রসিংকে আপ কর্মী গুরপ্রীত সিংহ গোপীকে লক্ষ্য করে গুলি চালান অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

পিটিআই সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গুরপ্রীত সিংহ ওরফে গোপী চোহলা নিজের গাড়িতে চেপে কপূরথলা জেলায় যাচ্ছিলেন। আদালতে একটি কাজ ছিল তাঁর। সেখানেই যাচ্ছিলেন। তাঁর গাড়ির পিছু নিয়েছিলেন দুষ্কৃতীরা। পিটিআইয়ের তরফে জানানো হয়েছে। ফতেহাবাদ এবং গোয়িন্দওয়াল সাহিবের মাঝে রেল ক্রসিংয়ে দাঁড়িয়ে ছিল গোপীর গাড়ি। তখনই পিছন থেকে এসে গোপীকে লক্ষ্য করে গুলি চালান দুষ্কৃতীরা। তার পরেই পালিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, গোপীর গাড়ি ঘিরে দাঁড়িয়ে রয়েছেন স্থানীয় বাসিন্দা এবং পুলিশকর্মীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে গোপীর। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কে বা কারা এর নেপথ্যে, খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AAP Murder Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE