Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

দুধ নিয়ে ঝগড়ার জের! গুরুগ্রামে আত্মহত্যা বাঙালি যুবকের, শুনে বিষ খেলেন স্ত্রীও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে জুহি জানিয়েছিলেন, তিনি দুধ দিয়ে রুটি খাবেন। শুনে দোকান থেকে দুধ কিনে আনেন সুশান্ত। তার পরেই ঝগড়া শুরু হয়।

স্বামী ও স্ত্রী, দু’জনেরই মৃত্যু হয়েছে।

স্বামী ও স্ত্রী, দু’জনেরই মৃত্যু হয়েছে। —প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ২১:৫১
Share: Save:

দুধ নিয়ে ঝামেলার জের! অভিযোগ, সেই ঝামেলার কারণেই বিষ খেয়েছেন বাঙালি যুবক ও তাঁর স্ত্রী। দু’জনেরই মৃত্যু হয়েছে। গুরুগ্রামের ঘটনা।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সুশান্ত ঘোষ। বয়স ২৫ বছর। তিনি পশ্চিমবঙ্গের রামপুরের বাসিন্দা। দিল্লির একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। তাঁর স্ত্রীর নাম জুহি (২২)। তিনি ঝাড়খণ্ডের বাসিন্দা। গুরুগ্রামের চৌমা গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকতেন তাঁরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে জুহি জানিয়েছিলেন, তিনি দুধ দিয়ে রুটি খাবেন। শুনে দোকান থেকে দুধ কিনে আনেন সুশান্ত। তার পরেই ঝগড়া শুরু হয়। রাত ১০টা নাগাদ বিষ খান সুশান্ত। মেট্রো হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। চিকিৎসকদের চেষ্টা ব্যর্থ করে দু’ঘণ্টা পর মৃত্যু হয় তাঁর।

স্বামীর মৃত্যুর খবর পেয়ে বিষ খান জুহিও। পরে তাঁর মৃত্যু হয়। পালাম বিহার থানার আধিকারিক প্রবীণ কুমার জানিয়েছেন, এটা আত্মহত্যার ঘটনা। জুহি এবং সুশান্তের পরিবারও জানিয়েছে, ঝগড়ার কারণেই আত্মহত্যা করেছেন তাঁরা। ময়নাতদন্তের পর দু’জনের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Couple Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE