Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

গায়ের রং নিয়ে রোজ কটাক্ষ, রাগে স্বামীকে কুঠারের কোপে খুন স্ত্রীর! যৌনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ

মৃতের নাম অনন্ত সোনওয়ানি। অমলেশ্বর গ্রামের বাসিন্দা। প্রথম স্ত্রীর মৃত্যুর পর সঙ্গীতাকে বিয়ে করেছিলেন। পুলিশের সাব-ডিভিশন অফিসার দেবাংশ রাঠোর জানিয়েছেন, রবিবার রাতে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর।

স্বামীকে কুঠার দিয়ে খুনের অভিযোগে গ্রেফতার স্ত্রী।

স্বামীকে কুঠার দিয়ে খুনের অভিযোগে গ্রেফতার স্ত্রী। —প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৪
Share: Save:

গায়ের রং নিয়ে রোজ খোঁটা দিতেন স্বামী! সহ্য করতে না পেরে কুঠারের কোপ মেরে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। ৪০ বছরের ওই ব্যক্তির যৌনাঙ্গ মহিলা কেটে নিয়েছেন বলেও অভিযোগ। ছত্তীসগঢ়ের দুর্গ জেলার ঘটনা। সোমবার সঙ্গীতা সোনওয়ানি নামে ওই মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

মৃতের নাম অনন্ত সোনওয়ানি। অমলেশ্বর গ্রামের বাসিন্দা। প্রথম স্ত্রীর মৃত্যুর পর সঙ্গীতাকে বিয়ে করেছিলেন। পুলিশের সাব-ডিভিশন অফিসার দেবাংশ রাঠোর জানিয়েছেন, রবিবার রাতে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর। তার পরেই স্বামীকে খুনের অভিযোগ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, স্ত্রীকে কালো গায়ের রঙের জন্য কটাক্ষ করতেন অনন্ত। অতীতেও বহু বার ঝগড়া হয়েছে তাঁদের। রবিবার রাতে সেই নিয়ে ঝগড়ার সময় মেজাজ হারিয়েছিলেন সঙ্গীতা। ঘরে রাখা ছিল কুঠার। তুলে এনে স্বামীকে কোপ দেন। ঘটনাস্থলেই মারা যান অনন্ত। পরের দিন গ্রামের বাসিন্দাদের সঙ্গীতা জানান, কেউ এসে খুন করেছেন তাঁর স্বামীকে। পরে পুলিশের জেরায় তিনি স্বামীকে খুনের কথা স্বীকার করেন। ৩০২ ধারা (খুন)-য় গ্রেফতার করা হয়েছে সঙ্গীতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE