Advertisement
৩০ নভেম্বর ২০২২
Accident

বাংলা থেকে আগ্রা বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত এক, আহত অন্তত ২৫, সকলেরই বাড়ি দক্ষিণ ২৪ পরগনায়

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, উত্তর ভারতের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখাতে গত ২১সেপ্টেম্বর ৬৫ জন যাত্রীকে নিয়ে রায়দিঘি থেকে রওনা দিয়েছিল একটি বাস।

শোকাহত পরিবার।

শোকাহত পরিবার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৫
Share: Save:

আগ্রা বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল রায়দিঘি থেকে যাওয়া পর্যটকদের বাস। ঘটনাস্থলেই মৃত্যু হল এক পর্যটকের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অন্তত ২৫ জন। সূত্রের খবর, মৃতের নাম নিতাই ভান্ডারী। তিনি রায়দিঘির কুমোরপাড়ার পুরকাইতঘেরির বাসিন্দা।

Advertisement

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, উত্তর ভারতের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখাতে গত ২১সেপ্টেম্বর ৬৫ জন যাত্রীকে নিয়ে রায়দিঘি থেকে রওনা দিয়েছিল একটি বাস। মঙ্গলবার সকালে আগ্রার ডাউকি থানার আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়ের উপর টোলাপ্লাজার কাছে অন্য একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয় রায়দিঘি থেকে যাওয়া ওই পর্যটকবাহী বাসটির। অকুস্থলেই মৃত্যু হয় এক পর্যটকের। বেশ কয়েক জন যাত্রী গুরুতর জখম হয়েছেন বলে খবর। তাঁদের সরোজিনী নাইডু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর কয়েক জনকে ছেড়ে দেওয়া হলেও এখনও বেশ কয়েক জন জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

নিতাইয়ে মৃত্যুর সংবাদ পৌঁছনোর পর শোকে মুহ্যমান পরিবার। মৃতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন রায়দিঘির বিধায়ক অলোক জলদাতা। পাশাপাশি আহতদের ফিরিয়ে আনার জন্য তোড়জোড় শুরু করেছে জেলা প্রশাসন৷ এ নিয়ে ডায়মন্ড হারবারের মহকুমা শাসক অঞ্জন ঘোষ বলেন, ‘‘ইতিমধ্যেই বিষয়টি জেলা প্রশাসনকে জানিয়েছি। এক জনের মৃত্যু হলেও বাকি যাত্রীরা আপাতত ঠিক আছেন। তাঁদের ফিরিয়ে আনার ব্যবস্থা চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.