×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

এ বার দিল্লি, স্কুলে ৫ বছরের ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদন
১০ সেপ্টেম্বর ২০১৭ ১২:২২
অলঙ্করণ অর্ঘ্য মান্না।

অলঙ্করণ অর্ঘ্য মান্না।

রায়ান ইন্টারন্যাশনালের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সামনে এল আর এক শিশু নির্যাতনের ঘটনা। ফাঁকা ক্লাসঘরে ৫ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল স্কুলেরই এক পিওনের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শনিবার এই ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদরা স্কুলে।

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম বিকাশ। গত তিন বছর ধরে সে দিল্লির ওই স্কুলটিতে কাজ করে। বিকাশ আগে স্কুলের নিরাপত্তারক্ষী ছিল। পরে তাকে পিওন হিসাবে নিযুক্ত করেন স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: প্রদ্যুম্নর স্কুলে ব্যাপক বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ

Advertisement

অভিযোগ, ওই দিন বিকেলে করিডর দিয়ে হেঁটে যাওয়ার সময়ই সে ওই ছাত্রীকে ডেকে একটি ফাঁকা ক্লাসঘরে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণ করে। ছাত্রীটির মুখ বন্ধ রাখতে তাকে ভয়ও দেখায়।


ধৃত পিওন। ছবি: টুইটার



বাড়ি ফিরে খুবই অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্রী। তার যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হতে শুরু করে। তখনই সে বাবা-মাকে বিষয়টি জানায়। ছাত্রীর বাবা-মার অভিযোগের ভিত্তিতে বিকাশকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার সকালে গুরুগ্রামের সোহনা এলাকায় রায়ান ইন্টারন্যাশনাল স্কুলেক শৌচাগারে গলার নলি কাটা অবস্থায় দ্বিতীয় শ্রেণির পড়ুয়া প্রদ্যুম্নকে দেখতে পায় সহপাঠীরা। পরে জানা যায়, তার উপর যৌন অত্যাচারের পর তাকে খুন করা হয়েছে। ঘটনায় গ্রেফতার হয় ওই স্কুলের এক বাসচালক।



Tags:
Rape Delhi Minor Rapeদিল্লিধর্ষণ

Advertisement