Advertisement
০৪ মার্চ ২০২৪
G20 Summit 2023

জি২০ শীর্ষ সম্মেলনে নিরাপত্তা রক্ষার স্বীকৃতি, ৪৫০ জন পুলিশকর্মীর সঙ্গে নৈশভোজে মোদী

প্রধানমন্ত্রীর সঙ্গে এই নৈশভোজের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করেছে দিল্লি পুলিশ। সূত্রের খবর, ওই নৈশভোজে কারা উপস্থিত থাকবেন সে জন্য তালিকা তৈরির কাজ চলছে।

An image of G20 Summit

চলতি সপ্তাহে দিল্লি পুলিশের প্রায় ৪৫০ জন আধিকারিক ও কর্মীর সঙ্গে নৈশভোজ সারবেন প্রধানমন্ত্রী। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৮
Share: Save:

জি২০ শীর্ষ সম্মেলনে হাজির রাষ্ট্রনেতা এবং বিভিন্ন আন্তর্জাতিক সংগঠনের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তার নিরলস ভাবে কাজ করেছেন তাঁরা। সেই পরিশ্রমের স্বীকৃতি দিতে দিল্লি পুলিশের শীর্ষপদস্থ আধিকারিক থেকে বিভিন্ন থানায় কর্মরত পুলিশকর্মীদের নৈশভোজে আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী সচিবালয় সূত্রে জানানো চলতি সপ্তাহে দিল্লি পুলিশের প্রায় ৪৫০ জন আধিকারিক ও কর্মীর সঙ্গে নৈশভোজ সারবেন প্রধানমন্ত্রী। জি২০ শীর্ষ সম্মেলন-স্থল ভারত মণ্ডপমে ওই নৈশভোজের আয়োজন করা হবে।

প্রধানমন্ত্রীর সঙ্গে এই নৈশভোজের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করেছে দিল্লি পুলিশ। সূত্রের খবর, ওই নৈশভোজে কারা উপস্থিত থাকবেন সে জন্য তালিকা তৈরির কাজ চলছে। দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় আরোরা পুলিশকর্মীদের তালিকা চেয়ে পাঠিয়েছেন সংশ্লিষ্ট আধিকারিকদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE