Advertisement
০১ মে ২০২৪
Uttar Pradesh

টায়ার ফেটে গাছের সঙ্গে ধাক্কা ভ্যানের, পরীক্ষা দিতে গিয়ে মৃত্যু চার পড়ুয়ার

পরীক্ষা দিতে ভ্যানে চেপে জৈতিপুরের একটি পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন পড়ুয়ারা। ভ্যানের ভিতর ছিলেন দশ জন পরীক্ষার্থী। জারভান গ্রামের কাছে পৌঁছতেই ভ্যানটির টায়ার ফেটে যায় বলে জানায় পুলিশ।

গাছের সঙ্গে ধাক্কা লাগার পর।

গাছের সঙ্গে ধাক্কা লাগার পর। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৪
Share: Save:

পরীক্ষা দিতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু চার ছাত্রের। ভ্যানে চেপে পরীক্ষা দিতে যাচ্ছিলেন তাঁরা। পুলিশের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি একটি গাছে গিয়ে জোরে ধাক্কা মারে। ধাক্কা লাগার ফলে ঘটনাস্থলেই মারা যান চার পরীক্ষার্থী। ছ’জন পরীক্ষার্থী আহতও হয়েছেন। মঙ্গলবার সকালে উত্তর প্রদেশের শাহজাহানপুর জেলার জারভান গ্রামের কাছে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, পরীক্ষা দিতে ভ্যানে চেপে জৈতিপুরের একটি পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন পড়ুয়ারা। ভ্যানের ভিতর ছিলেন দশ জন পরীক্ষার্থী। জারভান গ্রামের কাছে পৌঁছতেই ভ্যানটির টায়ার ফেটে যায় বলে জানায় পুলিশ।

গতি নিয়ন্ত্রণে রাখতে না পারে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে ভ্যানটির। ঘটনাস্থলেই মারা যান দুই ছাত্র এবং দু’জন ছাত্রী। ছ’জনকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh tree Van Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE