Advertisement
০২ মে ২০২৪
Agnipath

Agnipath Protest: গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, অগ্নিপথ-বিক্ষোভে বিহারে ‘আক্রান্ত’ বিজেপি বিধায়ক

অগ্নিপথ বিক্ষোভের প্রতিবাদে অশান্ত বিহার।দফায় দফায় বিক্ষোভ চলছে বিহারের বিভিন্ন প্রান্তে। বিজেপি বিধায়কের গাড়ি লক্ষ্য করে ছোড়া হল ইট।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৬:৩১
Share: Save:

বিক্ষোভের আগুনে জ্বলছে বিহার। ‘অগ্নিপথ’ প্রকল্পে চুক্তিভিত্তিক সেনা নিয়োগের প্রতিবাদে বিক্ষোভকারীদের ছোড়া ইটের ঘায়ে জখম হলেন বিজেপি বিধায়ক। বিহারের নওয়াদায় বিধায়ক অরুণা দেবীর গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে।

বিধায়কের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়েন বিক্ষোভকারীরা। এর জেরে বিধায়ক-সহ পাঁচ জন জখম হয়েছেন। এই ঘটনা প্রসঙ্গে বিধায়ক বলেন, ‘‘গাড়িতে দলের পতাকা দেখে বোধহয় আরও উত্তেজিত হন বিক্ষোভকারীরা। পতাকা ছিঁড়ে দিয়েছেন। আমার গাড়ি চালক, দুই নিরাপত্তা রক্ষী ও দুই কর্মী জখম হয়েছেন।’’ পুলিশে অভিযোগ দায়ের করতে গিয়ে আতঙ্কে রীতিমতো কাঁপছিলেন বলে জানিয়েছেন ওই বিধায়ক।

অগ্নিপথ প্রকল্পে চুক্তিভিত্তিক সেনা নিয়োগের প্রতিবাদে অগ্নিগর্ভ বিহার। দফায় দফায় বিক্ষোভ চলছে বিহারের বিভিন্ন প্রান্তে। ছপরায় একটি ট্রেনে আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। একটি বাসেও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ উঠেছে। আরা স্টেশনে পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ।

অশান্তির ঘটনার জেরে ২২টি ট্রেন বাতিল করা হয়েছে। ছ’টি ট্রেনের গতিপথ পরিবর্তন করা হয়েছে। বিক্ষোভের জেরে পটনা-গয়া, বারাউনি-কাটিহার ও দানাপুর-ডিডিইউ শাখায় ট্রেন পরিষেবা বিঘ্নিত হয়েছে। বক্সারের স্টেশন ম্যানেজার রাজন কুমার জানিয়েছেন, অবরোধের জেরে বেশ কয়েকটি ট্রেন মাঝপথে আটকে পড়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Agnipath Agnipath Scheme Bihar BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE